ঈশ্বরদীতে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণচেষ্টা; অভিযুক্ত আটক

মঙ্গলবার, ০১ সেপ্টেম্বর ২০২০ | ৭:৩৯ অপরাহ্ণ | 31 বার

ঈশ্বরদীতে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণচেষ্টা; অভিযুক্ত আটক
Advertisements

পাবনার ঈশ্বরদী উপজেলায় দ্বিতীয় শ্রেণীর এক স্কুলছাত্রী (৮) কে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার (২৭ আগষ্ট) দুপুরে উপজেলার সাহাপুর ইউনিয়নের বাবুলচড়া বটতলা বাজার মোড়ে এই ধর্ষণের ঘটনা ঘটে।

ঘটনার পর অভিযুক্ত ওই এলাকার ঝালমুড়ি বিক্রেতা মুন্না শাহ (৪৫) কে আটক করেছে পুলিশ। ধর্ষিতা মেয়েটি বাবুলচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

পুলিশ ও ভুক্তোভোগীর পরিবার জানায়, ওইদিন দুপুর একটার দিকে মেয়েটি ধর্ষকের দোকানে ঝালমুড়ি কিনতে গেলে দোকানের ভিতরে ডেকে নিয়ে জোরপুর্বক ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি চিৎকার দিলে কিছু লোক এগিয়ে এলে অভিযুক্ত মুন্না শাহ দোকান ফেলে দ্রুত পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করলে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। পরে থানায় খবর দিলে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ শেখ মোঃ নাসির জানান, এ ঘটনায় পরদিন ভিকটিমের বাবা বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা নং ৬০। তারিখ ২৮/৮/২০২০। সেই মামলায় অভিযুক্ত মুন্না শাহকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে প্রেরণ করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh