ঈশ্বরদীতে দু’টি বাড়িতে বোমা সাদৃশ্য বস্তু ; এলাকায় আতংক

মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০ | ১১:৫৮ পূর্বাহ্ণ | 178 বার

ঈশ্বরদীতে দু’টি বাড়িতে বোমা সাদৃশ্য বস্তু ; এলাকায় আতংক
Advertisements

পাবনার ঈশ্বরদী উপজেলার দিয়াড় বাঘইল গ্রামে পাশাপাশি দু’টি বাড়িতে বড় আকারের বোমা সাদৃশ্য বস্ত রেখে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (০৭ এপ্রিল) ভোরে ঘুম থেকে উঠে এই বোমা সাদৃশ্য বস্তুগুলি দেখে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ঈশ্বরদী সার্কেলের সহকারি পুলিশ সুপার ফিরোজ কবিরের নেতৃত্বে পুলিশের একটি দল, পাবনা ডিবি পুলিশ, পাবনা র‌্যাব এবং ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থল ঘিরে রেখেছেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল হাজিপাড়ায় শফিকুল ইসলাম প্রামাণিক ও আব্দুল গাফফার প্রামাণিকের বাড়ির সামনে বোমা স্থাপনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ এর সত্যতা পায়। সেখানে, ইলেকট্রিক মোটা তারে সংযুক্ত বেশ বড় আকারের দু’টি বোমা সাদৃশ্য বস্তু কাছাকাছি রাখা আছে। এগুলোর সাথে সার্কিটও যুক্ত রয়েছে।

গৌতম কুমার আরো জানান, পাবনা ও আশেপাশের জেলায় পুলিশের বোমা নিষ্ক্রয়কারী দল না থাকায় ঢাকা থেকে প্রশিক্ষিত দল এসে ঐ বস্তুগুলি যাচাই করে পরবর্তী পদক্ষেপ নেবে। কারা, কি কারণে এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে তদন্ত চলছে।

বাড়ির মালিক শফিকুল ইসলাম জানান, গত বছরের ৮ জুন তাকে প্রাণনাশের হুমকি দিয়ে কে বা কারা উড়ো চিঠি দেয়। গত চারদিন পূর্বে বাড়ির সামনে পেট্রোল ঢেলে রেখে যায় অজ্ঞাতরা। এরপর এমন বোমা সাদৃশ্য বস্তু রেখে যাওয়ায় তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে দাবি করেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh