ঈশ্বরদীতে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

সোমবার, ২৯ অক্টোবর ২০১৮ | ৩:৩৬ অপরাহ্ণ | 528 বার

Advertisements

ট্রেনের ছাদে চড়ে বাড়ি ফেরার পথে পাবনার পাকশী হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারে ধাক্কায় ড্যানিয়েল সরকার (২৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

নিহত ড্যানিয়েল সরকার সাতক্ষিরা জেলার তালা উপজেলার গোনালী ইউনিয়নের খোকন সরকারের ছেলে। তিনি ঢাকায় একটি ট্রেনিং শেষে বাড়ি ফিরছিলেন।

সহযাত্রী নিহত ড্যানিয়েল সরকারের চাচাতো ভাই সতীশ সরকার বলেন, আমরা সাধারণত বাসেই যাতায়াত করে থাকি। সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ডাকা ৪৮ ঘণ্টার কর্মবিরতির কারণে ঢাকা থেকে দূরপাল্লার বাস চলাচল বন্ধ থাকায় ট্রেনে যাবো বলে ঠিক করি।

কিন্তু ট্রেনের প্রতিটি বগিতে প্রয়োজনের তুলনায় বেশি লোক থাকায় অন্যান্য যাত্রীদের দেখাদেখি জীবনের ঝুঁকি নিয়ে ঢাকা-খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনের ছাদে উঠে বাড়ি ফিরছিলাম।

রাত সোয়া ৩টার দিকে ট্রেনটি পাকশী হার্ডিঞ্জ ব্রিজ পার হবার সময় ব্রিজের গার্ডারে ধাক্কায় ড্যানিয়েল নিচে পড়ে যায়। পরে সকালে পার্শ্ববর্তী স্টেশন ভেড়ামারা নেমে পাকশী এসে পুলিশকে জানালে তারা মরদেহ উদ্ধার করে।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার অফিসার ইনচার্জ (ওসি) সুবীর দত্ত জানান, কোন অভিযোগ না থাকায় নিহত যুবকের মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh