ঈশ্বরদীতে ট্রাক্টর চাপায় স্কুলছাত্র নিহত

শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯ | ৮:৪১ অপরাহ্ণ | 811 বার

ঈশ্বরদীতে ট্রাক্টর চাপায় স্কুলছাত্র নিহত
প্রতিকী ছবি
Advertisements

পাবনা ঈশ্বরদীতে শনিবার সন্ধ্যায় আখ বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ফাইম হোসেন (৯) নামের এক শিশু নিহত হয়েছে।

নিহত ফাইম রুপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। এলাকাবাসীর সহযোগিতায় আখ বোঝাই ঘাতক ট্রাক্টরসহ চালক মাসুম হোসেন (৩০) কে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী জাহিদুল ইসলাম জানান, ঘটনার সময় পাবনা সুগার মিলের একটি আখ বোঝাই ট্রাক্টর লক্ষীকুন্ডার দিক থেকে সুগার মিলের দিকে যাচ্ছিল। এই সময় নিহত ফাইম ও তার  অপর বন্ধু প্রেম ট্রাক্টরের সামনের টলি থেকে আখ বের করতে ছিলো।

এই সময় ট্রলির ধাক্কায় নিচে পড়ে গেলে ট্রাক্টরের পেছনের চাকা তার মাথার উপর দিয়ে উঠে যায়। এতে ঘটনাস্থলেই ফাইমের মৃত্যু হয়।

রুপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের পুলিশ ফাঁড়ির এএসআই মমতাজুল ইসলাম জানান, আখ বোঝাই ঘাতক ট্রাক্টরসহ চালককে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত ফাইম নাটোর জেলার দয়রামপুর ধোপাইল গ্রামের ফজলুর রহমানের ছেলে। বাবা ফজলু ভবঘুরে হওয়ায় তিন ভাইবোন ও মা মালা খাতুনের সঙ্গে রুপপুর নানা আপিল কসাইয়ের বাড়িতে থাকতো ফাইম। স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লেখাপড়া করতো ফাইম।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh