ঈশ্বরদীতে টিসিবি’র মালামালসহ ডিলার আটক

বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০ | ৯:৫৬ অপরাহ্ণ | 209 বার

ঈশ্বরদীতে টিসিবি’র মালামালসহ ডিলার আটক
প্রতিকী ছবি
Advertisements

পাবনার ঈশ্বরদীতে টিসিবি’র পণ্য কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে অন্যত্র মজুদ করার অভিযোগে মালামালসহ ডিলার সাইফুল ইসলাম শিপলুকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বিকেলে তাকে আটক করা হয়। আটক শিপলু ঈশ্বরদী পৌর শহরের শেরশাহ রোডের সিরাজুল ইসলামের ছেলে। তিনি পৌর বাজারের ‘সুমন ষ্টোরের’ স্বত্তাধিকারী।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর জানান, ন্যায্য দামে বিক্রির জন্য সরকারের এসব পণ্যদ্রব্য সংশ্লিষ্ট এলাকায় তাৎক্ষনিকভাবে বিক্রির কথা পাবনা সদরের টিসিবি’র ডিলার সাইফুল ইসলাম শিপলুর। কিন্তু ডিলার শিপলু কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে এসব মালামাল পাবনা থেকে ঈশ্বরদীতে নিয়ে গুদামে মজুদ করে রেখে তার নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান সুমন ষ্টোরে এনে বেশি দামে বিক্রি করছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে বৃহস্পতিবার বিকেলে নুর মসজিদের গলিতে একটি গুদাম থেকে কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে মজুদকৃত টিসিবি’র মালামাল জব্দ ও ডিলারকে আটক করা হয়। জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে ২২ বস্তা চিনি, ৯০ কেজি মশুরের ডাল, ২০ লিটার সোয়াবিন এবং ৮ কেজি ছোলা।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে আটক শিপলু তার অপরাধের কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে মামলা দায়েরর প্রক্রিয়া চলছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh