ঈশ্বরদীতে গরু চোরকে গ্রেপ্তারের দোবিতে মানববন্ধন

বুধবার, ২০ মার্চ ২০১৯ | ৯:৩৬ অপরাহ্ণ | 362 বার

ঈশ্বরদীতে গরু চোরকে গ্রেপ্তারের দোবিতে মানববন্ধন
গরু চোরকে গ্রেপ্তারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন
Advertisements

পাবনার ঈশ্বরদী শহরের ভেলুপাড়ায় গরু চোরকে গ্রেপ্তারের দাবিতে বুধবার মানববন্ধন করেছেন এলাকাবাসী।

ঈশ্বরদী-কুষ্টিয়া সড়কের পাশে গরু চোরের বিরুদ্ধে মানববন্ধন করেন তারা। এসময় গরুর মালিক শেলী খাতুনসহ কয়েক শত নারী, পুরুষ ও শিশুরা মানববন্ধনে অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান, বীর মুক্তিযোদ্ধা নূর আলী, সমাজ সেবক দুলাল মন্ডল, ঈশ্বরদী পৌরসভার সাবেক কমিশনার আকরাম হোসেন, ডাক্তার আজগর আলী, ইউনুস আলী, আজিবর রহমান, আজিজুল সরদার ও শিমুল হোসেন।

মানববন্ধন শেষে পথসভায় বক্তারা অভিযোগ করে বলেন, ভেলুপাড়ার দিন মজুর জহুরুল খাঁনের স্ত্রী শেলী খাতুন সমিতি থেকে ঋণ নিয়ে গরু কিনে লালন-পালন করে থাকেন। শনিবার ভোর রাতে শেলী খাতুনের তিনটি গরু চুরি করে নিয়ে গেছে একই এলাকার মানু ফরাজীর ছেলে গরু চোর সাহাবুল ফরাজী।

গরু চোর সাহাবুলের বাগানবাড়ি। গরু চুরি করে এখানেই রাখে।

তিনটি গরুর মধ্যে দুইটি গরু প্রতিদিন ৩০ কেজি করে দুধ দেয়। এই দুধ বিক্রির টাকা থেকে সমিতির কিস্তি পরিশোধ, সংসার চালানো এবং ছেলে-মেয়েদের পড়াশুনার খরচ চলে।

গরু চোর সাহাবুল বিভিন্ন এলাকা থেকে চোর এনে মাঠের মধ্যে তার বাগান বাড়িতে রেখে রাতে গরু চুরি করে থাকেন। শেলীর গরু চুরির সাথে বড়ইচারার জহুরুল, মজিবর রহমান মজি, জয়নগরের বাপ্পী ও পেশ জড়িত।

জহুরুল ও মজিবরকে ধরার পর তারা বলেন, সাহাবুল তাদের ডেকে নিয়ে গেছে। শেলীর তিনটি গরু চুরি করে পিকআপে বগুড়ায় নিয়ে বিক্রি করে দিয়েছে সাহাবুল।

বক্তারা প্রশাসনের উদ্দেশ্যে বলেন, অবিলম্বে গরু চোর সাহাবুলকে গ্রেফতার করে হতদরিদ্র শেলীর গরু ফিরতের ব্যবস্থা করতে হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh