ঈশ্বরদীতে কলেজছাত্রীকে পিটিয়ে আহত

রবিবার, ০৬ জানুয়ারি ২০১৯ | ৬:৪৬ অপরাহ্ণ | 1177 বার

ঈশ্বরদীতে কলেজছাত্রীকে পিটিয়ে আহত
প্রতিকী ছবি

পাবনার ঈশ্বরদী পৌর শহরের পূর্ব নূরমহল্লা বস্তিপাড়ায় গোবরের দূর্গন্ধের প্রতিবাদ করায় মুক্তা খাতুন নামের এক কলেজ ছাত্রীকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। রোববার সকালে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক ও ঈশ^রদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, মুক্তা খাতুনের প্রতিবেশি এনামুল হক দীর্ঘদিন থেকে গরু পালন করে আসছেন। মুক্তাদের ঘরের পাশ দিয়ে নালা কেটে গরুর গোবর ও মুত্র বের করার রাস্তা তৈরী করেছেন এনামুল।

এতে করে গরুর গোবর ও মুত্রের দুর্গন্ধে আশেপাশে বসবাস করা দায় হয়ে পড়েছে। নালাটি বন্ধ করার জন্য বলা হলেও এনামুল হকের ছেলে আশিক হোসেন (২৭) ক্ষিপ্ত হয়ে মুক্তাকে পিটিয়ে আহত করে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার শফিকুল ইসলাম শামীম বলেন, আহত মুক্তার শরীরের বিভিন্ন স্থানে যখম হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত আশিককে গ্রেপ্তারের চেষ্টা চলছে। মামলা দায়েরের জন্য মুক্তার অভিভাবকদের থানায় আসতে বলা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign