ঈশ্বরদীতে আশ্রয়ণ প্রকল্পে ২৩০টি ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ইউএনও

শনিবার, ০৪ এপ্রিল ২০২০ | ৮:১০ অপরাহ্ণ | 169 বার

ঈশ্বরদীতে আশ্রয়ণ প্রকল্পে ২৩০টি ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ইউএনও
Advertisements

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া পাবনার ঈশ্বরদী উপজেলায় দু’টি আশ্রয়ণ প্রকল্পে ২৩০টি নিম্নআয়ের দরিদ্র পরিবারের বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হান।

শনিবার (৪ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নে নওদাপাড়া ও ভবানীপুর আশ্রয়ন প্রকল্পের ২৩০টি পরিবারের মাঝে ত্রান-সাহায্য প্রদান করা হয়। এছাড়া সেখানে বসবাসকারী শিশুদের হাত ধোয়া শেখানো এবং তাদের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

কর্মহীন-দিনমজুর মানুষের বাড়ি বাড়ি গিয়ে ৬ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি মসুরের ডাল, ১ কেজি লবণ, ১ লিটার সয়াবিন তেল ও ১টি করে হাত ধোয়ার সাবানের প্যাকেট পৌঁছে দেন তিনি। এছাড়া শিশুদের জন্য ৭০টি সাবান ও ৭০টি মাস্ক বিতরণ করেন।

এসময় ঈশ্বরদী উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল, অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবীর প্রমুখ।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হান বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মত বেশির ভাগ মানুষ ঘরের মধ্যে অবস্থান করছেন। হত দরিদ্র নিম্ন মধ্যবিত্ত কিছু মানুষ কাজ করতে না পেরে খুবই সমস্যায় পড়েছে। সরকারের দেওয়া সহযোগিতা আমরা বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh