ঈশ্বরদীতে অতিরিক্ত অ্যালকোহল পানে দুইজনের মৃত্যু

সোমবার, ১৩ এপ্রিল ২০২০ | ১১:১৩ পূর্বাহ্ণ | 128 বার

ঈশ্বরদীতে অতিরিক্ত অ্যালকোহল পানে দুইজনের মৃত্যু
প্রতিকী ছবি
Advertisements

পাবনার ঈশ্বরদীতে অতিরিক্ত অ্যালকোহল পান করে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (১২ এপ্রিল) রাতের তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

মৃত ব্যক্তিরা হলেন, ঈশ্বরদীর সাবেক পৌর মেয়র মোকলেছুর রহমান বাবলুর ছেলে ওহিদুর রহমান সজল (৩২) ও ফতে মোহাম্মদপুর এলাকার মৃত শামীম হোসেনের ছেলে রাজু হোসেন (৩০)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার (১১ এপ্রিল) রাতে স্থানীয় হোমিও ঔষধ বিক্রেতা শ্যামলের কাছ থেকে অ্যালকোহল কিনে পান করেন তারা। রোববার (১২ এপ্রিল) দুপুরে দুইজনই অসুস্থ হয়ে পড়লে তাদেরকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত দশটার দিকে দু’জনের মৃত্যু হয়।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান, আমরা শুনেছি তারা অতিরিক্ত অ্যালকোহল পান করে মারা গেছে। রাজশাহীতে ইউডি মামলা ও ময়না তদন্ত শেষে মরদেহ ঈশ্বরদীতে আসবে। তারপর বিষয়টি খতিয়ে দেখা হবে। তবে এখন পর্যন্ত আমরা কোনো অভিযোগ পাইনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh