ঈদের দিনে লাশ হয়ে বাড়ি ফিরলেন গৃহবধূ সখিনা

শুক্রবার, ০৭ জুন ২০১৯ | ১১:২৬ অপরাহ্ণ | 396 বার

ঈদের দিনে লাশ হয়ে বাড়ি ফিরলেন গৃহবধূ সখিনা
Advertisements

পাবনার চাটমোহরে ঈদের দিনে লাশ হয়ে বাড়ি ফিরলেন সখিনা খাতুন (৪২) নামে এক গৃহবধূ। বুধবার (৫জুন) ভোরে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

এরআগে মঙ্গলবার (৪জুন) রাতে ঈদ সামগ্রী কিনে বাড়ি ফেরার পথে মোটর সাইকেলের ধাক্কায় গুরুতর আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি পৌর শহরের কাজীপাড়া মহল্লার হানিফ আলী শেখের স্ত্রী।

পরিবারের বরাত দিয়ে স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে সখিনা খাতুন রাত পৌর শহরের বাসষ্ট্যান্ড এলাকার একটি মুদি দোকান থেকে সেমাই, চিনি, লাচ্চা কিনে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে একটি দ্রুত গতির মোটর সাইকেল তাকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি বুকে ও মাথায় আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন এবং রক্তাক্ত জখম হন।

পরে তাকে গুরুতর আহতাবস্থায় চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেলে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। পরে বুধবার ভোর ৪টার চিকিৎসাধীন অবস্থায় দিকে মারা যান সখিনা খাতুন।

এদিকে ঈদের দিন বুধবার দুপুরে লাশ নিয়ে ফেরার পর বাড়িটিতে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। এলাকার সবাই যখন ঈদের আনন্দে মাতোয়ারা, ঠিক তখন সখিনা খাতুনের স্বজনদের কান্নায় পরিবেশ ভারি হয়ে ওঠে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রাজ আলী বলেন, ঘটনাটি অত্যন্ত বেদনাদায়ক। ঈদের দিন সবাই যখন আনন্দ করছে তখন পরিবারটিতে চলছে শোকের মাতম।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh