‘ইন্ডিয়ান আইডল’ থেকে বাদ আনু মালিক

রবিবার, ২১ অক্টোবর ২০১৮ | ১১:৫৬ অপরাহ্ণ | 543 বার

‘ইন্ডিয়ান আইডল’ থেকে বাদ আনু মালিক
আনু মালিক
Advertisements

যৌন নির্যাতনের অভিযোগে সঙ্গীত বিষয়ক রিয়েলিটি শো’ ‘ইন্ডিয়ান আইডল সিজন টেন’-এর বিচারক পদ থেকে বাদ পড়লেন ভারতের বিখ্যাত সুরকার, সংগীত পরিচালক ও সংগীতশিল্পী অনু মালিক। সম্প্রতি বেসরকারি টেলিভিশন চ্যানেল সনি’র পক্ষ থেকে এই তথ্য সংবাদ মাধ্যমকে জানানো হয়।

চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছে, ‘ইন্ডিয়ান আইডল সিজন টেন’ –এ বিচারকের দায়িত্বে থাকছেন না অনু মালিক। তবে শো আগের শিডিউল অনুযায়ীই চলবে। এখানে বিচারক হিসেবে সংগীত অঙ্গনের দুই বিশাল ব্যক্তিত্ব বিশাল দাদলানি এবং নেহা কাক্কার উপস্থিত থাকবেন।’

উল্লেখ্য, #মি টু আন্দোলন শুরু হওয়ার পর অনু মালিককের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেন দুই সংগীতশিল্পী সোনা মহাপাত্র ও শ্বেতা পণ্ডিত। তাদের দাবী, অনু একজন বিকারগ্রস্ত যৌন নির্যাতনকারী।

অনু অবশ্য তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন। অনুর আইনজীবী বলেছেন, ‘আমার মক্কেলের বিরুদ্ধে আনা সব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। আমার মক্কেল #মি টু আন্দোলনকে সম্মান জানিয়েছেন। এই আন্দোলনকে কাজে লাগিয়ে কারও চরিত্র নিয়ে এভাবে অভিযোগ তোলাটা অন্যায়।’

সূত্র- মুম্বাই মিরর

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh