ইউপি চেয়ারম্যানদের দুর্নীতি না করার শপথ করালেন এমপি প্রিন্স

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০ | ৬:০৮ অপরাহ্ণ | 112 বার

ইউপি চেয়ারম্যানদের দুর্নীতি না করার শপথ করালেন এমপি প্রিন্স
Advertisements

প্রাণঘাতি করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় সরকারি ত্রাণ নিয়ে কোন ধরণের দূর্নীতি না করার জন্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের শপথ করালেন পাবনা সদর আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।

বৃহস্পতিবার দুপুরে পাবনা সদর উপজেলা পরিষদ চত্বরে করোনা পরিস্থিতি মোকাবিলায় করণীয় নির্ধারণে এক জরুরী সভার আয়োজন করা হয়। ওই সভায় পাবনা সদর উপজেলার ১০ ইউনিয়নের চেয়ারম্যানদের ত্রাণ কার্যক্রম সততার সাথে পরিচালনার জন্যই এই শপথ করানো হয়।

শপথ করানোর সময়ে গোলাম ফারুক প্রিন্স এমপি বলেন, করোনার এই দুঃসময়ে সরকারি ত্রাণ যারা আত্মসাত করবেন তাদের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে। কোন জনপ্রতিনিধির বিরুদ্ধে সামান্য দুর্নীতি বা স্বজনপ্রীতির প্রমাণ পেলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

করোনা মোকাবিলার করণীয় নির্ধারণী সভা ও শপথ অনুষ্ঠানের অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন পাবনা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীনসহ সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh