আসামী যখন করোনা রোগী !

সোমবার, ০৬ এপ্রিল ২০২০ | ৮:৩৩ অপরাহ্ণ | 257 বার

আসামী যখন করোনা রোগী !
Advertisements

ওয়ারেন্টভুক্ত আসামী পুলিশের হাতে গ্রেপ্তার এড়াতে নিজেকে করোনা রোগী হিসেবে পরিচয় দিয়েও পার পেল না। প্রথমে বিড়ম্বনায় পড়লেও আতংক উপেক্ষা করে তাকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

পাবনার চাটমোহর পৌর সদরের বালুচর মহল্লায় রোববার (০৫ এপ্রিল) রাত এগারোটার দিকে এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত সোলায়মান হোসেন ওই মহল্লার মৃত বারু প্রামানিকের ছেলে। তিনি দু’টি মামলায় ওয়ারেন্টভূক্ত আসামী।

চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, সোলায়মান দীর্ঘদিন ধরে পলাতক থাকার পর সম্প্রতি নিজ বাড়িতে ফিরে আসে। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে রোববার রাতে তাকে গ্রেপ্তার করতে পুলিশ তার বাড়িতে অভিযানে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সোলায়মান বাড়ির ভেতর থেকে নিজেকে করোনা রোগী দাবি করে পুলিশকে চলে যেতে বলেন। এরপর তিনি নিজেকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমামের আত্মীয় পরিচয় দিয়ে উল্টো থানা পুলিশের বিরুদ্ধে মামলা করার হুমকি দেন। তারপরও সবকিছু উপেক্ষা করে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ওসি নাসীর উদ্দিন আরো জানান, আসামী সোলায়মানকে থানায় নিয়ে আসার পর সে নিজের মুখের মধ্যে বারবার আঙ্গুল ঢুকিয়ে রক্তাক্ত করে। তাকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh