আ’লীগ-বিএনপি সংঘর্ষে ৮ জন আহত ; আটক ৮

শনিবার, ০৮ ডিসেম্বর ২০১৮ | ৪:০৪ অপরাহ্ণ | 1088 বার

আ’লীগ-বিএনপি সংঘর্ষে ৮ জন আহত ; আটক ৮
প্রতিকী ছবি
Advertisements

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে আওয়ামীলীগ-বিএনপির সংঘর্ষে অন্তত ৮ জন আহত হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে এ সংঘর্ষ হয়। এ ঘটনায় ৮ জনকে আটক ও ২টি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় একাধিক প্রত্যক্ষদর্শী জানান, মাসুমদিয়া ইউনিয়নের দুই নাম্বার ওয়ার্ডে একটি সভা করছিলেন আওয়ামীলীগ নেতাকর্মীরা। আর কাশিনাথপুর থেকে বিএনপি নেতাকর্মীরা মোটর সাইকেল বহর নিয়ে আওয়ামীলীগের সভাস্থলের পাশে গিয়ে শ্লোগান দেয়া শুরু করে।

এ সময় আওয়ামীলীগের নেতাকর্মীরা তাদের বাধা দিয়ে সরিয়ে দেয়। সেখান থেকে সরে গিয়ে বিএনপি নেতাকর্মীরা মাসুমদিয়া বাজারে গিয়ে অবস্থান নেয়।

সভা শেষ করে যাওয়ার পথে মাসুমদিয়া বাজার অতিক্রম করার সময় আওয়ামীলীগ নেতাকর্মীদের ওপর ইট পাটকেল নিক্ষেপ করে বিএনপি নেতাকর্মীরা।

এরপরেই সংঘর্ষ শুরু হয় দুই পক্ষের মধ্যে। সংঘর্ষে উভয় পক্ষের কমবেশি ৮ জন আহত হয়েছে। আহতরা স্থানীয়ভাবে বিভিন্ন স্থানে চিকিৎসা নিচ্ছে।

আমিনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোমিনুল ইসলাম পিপিএম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তেজনা থাকায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পরে অভিযান চালিয়ে ৮ জনকে আটক ও ২টি ককটেল উদ্ধার করা হয়েছে। আটককৃতদের তাদের নাম পরিচয় জানাতে পারেননি ওসি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh