পাবনা-৩

আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আতিকের মোটরসাইকেল শোভাযাত্রা

বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর ২০১৮ | ১১:৩২ অপরাহ্ণ | 396 বার

আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আতিকের মোটরসাইকেল শোভাযাত্রা
Advertisements

প্রধানমন্ত্রীর জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে এবং সরকারের উন্নয়নের বার্তা তৃণমুলে পৌঁছে দিতে মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা করেছেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা আতিকুর রহমান আতিক।

বৃহস্পতিবার (সেপ্টেম্বর) বিকেলে ট্রেনযোগে তিনি ভাঙ্গুড়া বড়ালব্রিজ স্টেশনে নামেন। সেখানে দলীয় নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানান। এরপর কয়েকশ’ মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা বের করেন আতিক।

প্রথমে মোটরসাইকেল বহর নিয়ে তিনি ফরিদপুর গিয়ে সেখানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন। এরপর মোটরসাইকের শোভাযাত্রা ফরিদপুর থেকে ভাঙ্গুড়ায় যায়। সেখানে উপজেলা যুবলীগ কার্যালয়ের সামনে আয়োজিত পথসভায় করেন আতিক।

শেষে ভাঙ্গুড়া থেকে চাটমোহর ডিগ্রি কলেজে গিয়ে সংক্ষিপ্ত পথসভার মধ্য দিয়ে শেষ হয় মোটরসাইকেল শোভাযাত্রা।

এসব পথসভায় আতিকুর রহমান আতিক ছাড়াও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. বাকিবিল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন আমির, ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবির, পৌর আওয়ামীলীগ সভাপতি আবুল হাশেম, সাধারণ সম্পাদক আলী এহসান জন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শাহাদত হোসেন, সাধারণ সম্পাদক আকরাম হোসেন, ভাঙ্গুড়া উপজেলা যুবলীগ নেতা আবু সাইদ, স্বপন হোসেন, ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শামীম হোসেন সহ পাবনা-৩ এলাকার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Atik-2

পথসভায় আতিক বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র জনগনের সামনে তুলে ধরে বলেন, বিগত দশ বছরে দেশে আওয়ামীলীগ সরকার যে উন্নয়ন অগ্রগতি করেছে তা আগে কোনো সরকার করতে পারেনি। উন্নয়ন চাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নাই। তাই শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে নৌকায় ভোট দিতে হবে। নৌকা হলো উন্নয়নের প্রতিক। নৌকা হলো দেশপ্রেমের প্রতিক।

সরকারের উন্নয়নের ধারাবাহিকতা এগিয়ে নিতে তাই আসন্ন নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে তিনি সবার কাছে দোয়া চান। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের আগাম শুভেচ্ছা জানান।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh