আলিয়ার মহানুভবতা!

বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ | ১২:২৭ পূর্বাহ্ণ | 416 বার

আলিয়ার মহানুভবতা!
আলিয়া ভাট
Advertisements

সদ্য ছাব্বিশ বছরে পা রেখেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এরই মধ্যে বলিউডের অর্ধেকের বেশি পরিচালকের ছবি তার ঝুলিতে। সামনেই মুক্তি পেতে যাচ্ছে বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহরের বিগ বাজেট ফিল্ম ‘কলঙ্ক’।

ওই সিনেমাতে নায়িকার চরিত্রে রয়েছেন অভিনেত্রী। বলিউডে অভিনয় দক্ষতায় এখনই প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় রয়েছেন তিনি।

একদিকে যেমন অভিনয় নিয়ে সচেতন তিনি অন্যদিকে পরিবারের কথাও যে ভাবেন তাও বুঝিয়ে দিয়েছেন কয়েকদিন আগেই। নিজের গাড়ির চালক এবং সহকারীকে বাড়ি কেনার টাকা দিয়েছেন আলিয়া। নয় নয় করে ৫০ লাখ রুপির চেক এক এক জনকে দিয়েছেন এই অভিনেত্রী।

আলিয়ার এমন মহানুভবতা দেখে সাধুবাদ জানিয়েছেন অনেকেই। বলিউডে ক্যারিয়ার শুরুর সময় থেকেই তারা দু’‌জন আলিয়ার সঙ্গে রয়েছেন। জনপ্রিয়তা পাওয়ার পরেও তাদের ভুলে যাননি আলিয়া। সাধ্য মতো সাহায্য করেছেন তাদের।

যদিও আলিয়ার গাড়ির চালক এবং সহকারী অন্মোল আগেই জুহু এবং খারে নিজেদের জন্য ফ্ল্যাট বুক করেছেন।  আলিয়ার টাকা দেওয়ার পর তাদের আর দেনা করতে হবে না বলে জানিয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh