আমিশা প্যাটেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

রবিবার, ৩০ জুন ২০১৯ | ১২:৩৩ পূর্বাহ্ণ | 873 বার

আমিশা প্যাটেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ
আমিশা প্যাটেল

এবার আইনি জটিলতায় বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। আমিশার বিরুদ্ধে আড়াই কোটি ভারতীয় রুপি প্রতারণার অভিযোগ আনলেন বলিউডের প্রযোজক অজয় সিং। এই ঘটনায় অজয় সিংয়ের দায়ের করার মামলার ভিত্তিতে আমিশাকে সমন পাঠাল রাঁচি’র আদালত।

প্রযোজক অজয় সিংয়ের অভিযোগ, ২০১৬ সালে ডিজিট্যাল ইন্ডিয়ার এক অনুষ্ঠানে আমিশার সঙ্গে তার আলাপ হয়।

পরবর্তীকালে আমিশা তার প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘দেশি ম্যাজিক’-এ বিনিয়োগের জন্য আড়াই কোটি রুপি ধার নেন এবং সেই টাকা সুদ এবং লভ্যাংশ সমেত ফেরত দেবেন বলে জানিয়েছিলেন।  সেই মত আমিশা অজয় সিংকে ৩ কোটি রুপি’র একটি চেকও দেন। তবে সেই চেক বাউন্স করে।

অজয় সিংয়ের দাবি, পরে তিনি সেই টাকা আমিশার কাছে ফেরত চাইলে, তিনি তা ফেরত দেবেন না বলে জানিয়ে দেন। এমনকি টাকা ফেরত চাইলে হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ অজয় সিংয়ের।

এই ঘটনায় আমিশার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে রাঁচি আদালতে মামলা দায়ের করেন অজয় সিং। তার দায়ের করা সেই মামলার ভিত্তিতেই আদালত আমিশাকে সমন পাঠায়। সমনে আগামী ৮ জুলাই অভিনেত্রীকে আদালতে উপস্থিত থাকতে বলা হয়েছে। তিনি হাজিরা না দিলে তাকে গ্রেফতারও করতে পারে পুলিশ-ভারতীয় একটি গণমাধ্যমে এমন খবর প্রকাশ করেছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign