আমিনপুরে দুর্বৃত্তের হামলায় প্রবাসী যুবক খুন

রবিবার, ২৮ এপ্রিল ২০১৯ | ৮:৫১ পূর্বাহ্ণ | 405 বার

আমিনপুরে দুর্বৃত্তের হামলায় প্রবাসী যুবক খুন
প্রতিকী ছবি
Advertisements

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে নুরুজ্জামান ওরফে নুর জামান (২৮) নামের এক প্রবাসী যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৭ এপ্রিল) রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়। রোববার (২৮ এপ্রিল) সকালে বাড়ির পাশে মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নুরুজ্জামান উপজেলার আমিনপুর থানার জাতসাকিনী ইউনিয়নের সিংহাসন গ্রামের কাবিল প্রামানিকের ছেলে।

পরিবারের বরাত দিয়ে আমিনপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম মঈনুদ্দিন জানান, নুরুজ্জামান ৫-৭ বছর সিঙ্গাপুরে একটি কনস্ট্রাকশন ফার্মে কাজ করতেন। সম্প্রতি সেই কোম্পানী কক্সবাজারে একটি কাজ পেলে ৬ মাস আগে সেখানে এসে কাজ করেন তিনি।

দশদিন আগে গ্রামে এসে নতুন ফ্ল্যাট বাড়ি নির্মাণের কাজ শুরু করেন নুরুজ্জামান। শনিবার সন্ধ্যায় খাওয়া-দাওয়ার পর বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি।

রোববার সকালে বাড়ির পাশে চরকান্দি মাঠের মধ্যে তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের গলা কাটা ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতে চিহ্ন রয়েছে।

তবে কারা, কি কারণে নুরুজ্জামানকে হত্যা করেছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান পরিদর্শক (তদন্ত) মঈনুদ্দিন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh