আবুল কালাম আজাদের অর্থায়নে পাবনা-৩ এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ

শনিবার, ০৪ এপ্রিল ২০২০ | ৮:০১ অপরাহ্ণ | 377 বার

আবুল কালাম আজাদের অর্থায়নে পাবনা-৩ এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ
Advertisements

প্রবাসী আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদের ব্যক্তিগত অর্থায়নে পাবনা-৩ এলাকার কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। সেইসাথে জনসচেতনতায় বিতরণ করা হচ্ছে লিফলেট।

ভাঙ্গুড়া উপজেলার বাসিন্দা আবুল কালাম আজাদ পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমানে যুক্তরাস্ট্রের ভার্জিনিয়া স্টেট আওয়ামীলীগের সহ-সভাপত। তিনি পাবনা-৩ আসনে আওয়ামীলীগ থেকে একাধিকবার মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

প্রতিদিন ইঞ্জিন চালিত অটো বোরাকে করে চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর উপজেলার বিভিন্ন গ্রামে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে কাজ করে চলেছেন একদল উদ্যোমী তরুণ। এরই ধারাবাহিকতায় শনিবার সন্ধ্যায় চাটমোহর উপজেলার মথুরাপুর বাজারে দশজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় সাংবাদিক শাহীন রহমান, শেখ রাসেল ডিজিটাল ক্লাবের সভাপতি মো: শিপন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আবু জায়েদ, সহ-সভাপতি আরিফুল ইসলাম জমিন, সাংগঠনিক সম্পাদক ইসরাইল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ১ এপ্রিল থেকে ৪ এপ্রিল পর্যন্ত ৩ শতাধিক কর্মহীন মানুষকে এই খাদ্য সহায়তা দেয়া হয়। এই কাজে জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করছে ভাঙ্গুড়া শেখ রাসেল ডিজিটাল ক্লাব।

ভাঙ্গুড়া শেখ রাসেল ডিজিটাল ক্লাবের সভাপতি শিপন চৌধুরী বলেন, মানুষের পাশে দাঁড়ানোর কাজে থাকতে পেরে ভাল লেগেছে। যদি সরকারি বেসরকারি আরো সহযোগিতা পাই, তাহলে আমরা সুবিধা বঞ্চিত মানুষের কাছে সেই সহায়তা পৌঁছে দিতে কাজ করে যাবো।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh