আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেপ্তার পাবনায়

সোমবার, ০৩ জুন ২০১৯ | ১০:৫৬ অপরাহ্ণ | 349 বার

আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেপ্তার পাবনায়
গ্রেপ্তারকৃত আন্ত:জেলা ডাকাতদলের ৩ সদস্য
Advertisements

পাবনার আতাইকুলায় রোববার (০২ জুন) রাতে অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহ্নত বিভিন্ন যন্ত্রপাতি, একটি প্রাইভেট কার, বেশকিছু ব্যাটারী ও দু’টি বাইসাইকেল উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো-সাঁথিয়া উপজেলার করমজা গ্রামের বিপ্লব প্রামানিকের ছেলে আকাশ প্রামানিক (২৬), একই উপজেলার আফতাবনগর গ্রামের লুৎফর রহমানের ছেলে রেজাউল করিম রেজা (৩১), তলট গ্রামের আবু তাহের আলীর ছেলে লিটন মিয়া (৩২) ও সোনাতলা গ্রামের হযরত আলীর ছেলে স¤্রাট হোসেন (৩০)।

সোমবার (০৩ জুন) দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম। সংবাদ সম্মেলনে তিনি জানান, রোববার (০২ জুন) দিনগত রাত তিনটার দিকে পাবনা-ঢাকা মহাসড়কে সন্দেহভাজন একটি প্রাইভেট কার তল্লাশির সময় আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আকাশকে আটক করে আতাইকুলা থানা পুলিশ। এ সময় প্রাইভেটকার নিয়ে আকাশের অপর সহযোগীরা পালিয়ে যায়।

পরে আকাশের স্বীকারোক্তি অনুযায়ী পাবনার সাঁথিয়া, বেড়া ও সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের অপর সদস্য রেজাউল করিম রেজা, লিটন মিয়া ও স¤্রাটকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকার (ঢাকা মেট্রো-খ-১১-৫৯০৮) ও তালাকাটা যন্ত্র সহ দু’টি বাই সাইকেল ও বেশকিছু ব্যাটারী উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে শরীয়তপুর, জামালপুর, নাটোর, সিরাজগঞ্জ ও পাবনা জেলার বিভিন্ন থানায় চুরি ও ডাকাতির বেশিকিছু মামলা রয়েছে বলে জানান পুলিশ সুপার।

তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় দোকান, মোবাইল টাওয়ারে ডাকাতি ও চুরি করে আসছিল। এ ঘটনায় মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh