আদিবাসীদের কোটা সংরক্ষনের দাবিতে পাবনায় মানববন্ধন গণস্বাক্ষর

সোমবার, ১০ সেপ্টেম্বর ২০১৮ | ৫:১৯ অপরাহ্ণ | 488 বার

আদিবাসীদের কোটা সংরক্ষনের দাবিতে পাবনায় মানববন্ধন গণস্বাক্ষর

সরকারি চাকুরিতে ও উচ্চ শিক্ষায় আদিবাসীদের জন্য কোটা সংরক্ষনের দাবিতে মানববন্ধন এবং গনস্বাক্ষর কর্মসুচি পালন করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১১টায় পাবনা প্রেসক্লাবের সামনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এর আয়োজন করে আদিবাসী ছাত্র পরিষদ পাবনা জেলা শাখা।

এসব কর্মসুচিতে সভাপতিত্ব করেন আদিবাসী ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটি সহ-সভাপতি ও  আদিবাসী ছাত্র পরিষদ পাবনা জেলা কমিটির সভাপতি মিঠুন রবিদাস।

Pabna Adibashi-2

বক্তব্য দেন, জাতীয় আদিবাসী পরিষদ পাবনা জেলা কমিটির সাধারণ সম্পাদক আশিক বানিয়াস, সাংগঠনিক সম্পাদক চন্ডি বানিয়াস, আদিবাসী ছাত্র পরিষদ পাবনা জেলা কমিটির সহ-সভাপতি শুভ রবিদাস, আদিবাসী ছাত্র পরিষদ সরকারি এডওয়ার্ড কলেজ কমিটির সভাপতি প্রিতিষ মাহাতো, জাতীয় আদিবাসী পরিষদ পাবনা সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক অনিল সরকার, সহ-সভাপতি সজিব সরকার, জাতীয় আদিবাসী পরিষদ ঈশ্বরদী উপজেলা কমিটির সভাপতি মদন দাস প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন নিলয় রবিদাস, সুজয় রবিদাস, অজিত রবিদাস, শিপন মাহাতো সহ জাতীয় আদিবাসী পরিষদ, যুব পরিষদ ও ছাত্র পরিষদের বিভিন্ন কমিটির নেতৃবৃন্দ ও সদস্যরা

উক্ত কর্মসুচিতে আদিবাসীদের সামগ্রিক অবস্থা সম্পর্কে ধারণা দেয়া হয় এবং লিফলেট বিতরন সহ আদিবাসীদের অধিকার ও আদিবাসী কোঠা বহাল রাখার দাবি জানানো সহ গন-স্বাক্ষর সংগ্রহ করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign