আত্মসমর্পণকারী চরমপন্থীদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান প্রদান

বুধবার, ২৯ এপ্রিল ২০২০ | ৯:২৮ অপরাহ্ণ | 105 বার

আত্মসমর্পণকারী চরমপন্থীদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান প্রদান
Advertisements

আত্মসমর্পণকারী চরমপন্থীদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান প্রদানপাবনা জেলায় আত্মসমর্পণকারী ৯৯জন চরমপন্থীর মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। প্রতিজনকে পঞ্চাশ হাজার টাকা করে বিতরণ করা হয়।

বুধবার (২৯ এপ্রিল) বিকেলে জেলা পুলিশ লাইনস মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে এই আর্থিক অনুদান তুলে দেন স্বারাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও পাবনা-১ আসনের এমপি অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি।

পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, জেলা প্রশাসক কবীর মাহমুদ, রাজশাহী বিভাগে এনএসআই যুগ্ম পরিচালক মোহাম্মদ জহীর উদ্দিন।

উল্লেখ্য, ২০১৯ সালের ৯ এপ্রিল পাবনার শহীদ অ্যাডভোকেট আমিনুদ্দিন স্টেডিয়ামে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালের কাছে অস্ত্র জমা দিয়ে আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে এসেছিলেন তারা। সেদিন পাবনাসহ পাশ্ববর্তী ১৩ জেলার ৫৬৭ জন চরমপন্থী আতœসমর্পন করেন। স্বাভাবিক জীবনে ফিরে আসা ও পুনর্বাসনের জন্য আতœসমর্পনকারীদের মধ্যে পাবনা জেলার ৯৯ জন চরমপন্থীদের প্রত্যেককে ৫০ হাজার টাকা মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান প্রদান করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh