আতাইকুলায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯ | ১০:৩৯ অপরাহ্ণ | 429 বার

আতাইকুলায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা
প্রতিকী ছবি
Advertisements

পাবনা সদর উপজেলাধীন আতাইকুলা থানার পল্লীতে হাফিজুর রহমান (৩২) নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাতনামা দূর্বৃত্তরা।

শনিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত হাফিজুর রহমান সদর উপজেলার আতাইকুলা থানার রঘুরামপুর গ্রামের আবু তাহেরের ছেলে। তিনি লক্ষীপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে দলীয় সুত্রে জানা গেছে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, রঘুরামপুর গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া একটি জলাশয়ে মাছ চাষকে কেন্দ্র করে হাফিজুর রহমানের সাথে কতিপয় ব্যক্তির বচসা চলে আসছিলো বলে পুলিশ জানতে পেরেছে। তবে এই ঘটনার জেরে হাফিজুর হত্যাকান্ডের ঘটনা ঘটেছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

এ বিষয়ে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, প্রাথমিক তথ্যে জানা গেছে, শনিবার সন্ধ্যার দিকে রঘুরামপুর বাজার এলাকায় অবস্থান করার সময় একদল যুবক হাফিজুরের ওপরে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়ে তাকে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পূর্ব কোনো বিরোধের জেরে এই হত্যাকান্ড সংঘটিত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh