আটঘরিয়ায় ৩০ গৃহহীনকে দূর্যোগ সহনীয় বাসগৃহের চাবি হস্তান্তর

মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০ | ৬:১৯ অপরাহ্ণ | 147 বার

আটঘরিয়ায় ৩০ গৃহহীনকে দূর্যোগ সহনীয় বাসগৃহের চাবি হস্তান্তর
Advertisements

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ( মুজিববর্ষ) উদযাপন উপলক্ষে পাবনার আটঘরিয়ায় টিআর-কাবিটা কর্মসূচির মাধ্যমে গৃহহীনদের জন্য নির্মিত দূর্যোগ সহনীয় বাসগৃহের চাবি হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চাবি বিতরণ করেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার মোছা: ফুয়ারা খাতুনের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আব্দুল করিম পরিচালনায় এ সময় বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে তাবাসুম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার জহুরুল হক, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম বাসিদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: সুলতান মাহমুদ, আটঘরিয়া প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো: জিল্লুর রহমান রানাসহ সর্বস্তরের কর্মকর্তা ও সুধীবৃন্দ।

অনুষ্ঠানে উপজেলার ৫টি ইউনিয়ন ও পৌরভার ৩০ জনকে গৃহহীনের মাঝে ৮৯ লক্ষ ৯৫ হাজার ৮শ’ টাকা ব্যায়ে নির্মিত দূর্যোগ সহনীয় গৃহের চাবী হস্তান্তর করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh