আটঘরিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

শনিবার, ২০ জুলাই ২০১৯ | ৬:১৬ অপরাহ্ণ | 493 বার

আটঘরিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

পাবনার আটঘরিয়ায় নার্সারী শ্রেনীর এক ছাত্রী (৯) কে ধর্ষণচেষ্টাকারী ওমর আলীর দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে র‌্যালী-মানববন্ধন হয়েছে।

শনিবার সকালে আটঘরিয়া বাজার থেকে র‌্যালী বের করে থানার সামনে মহাসড়কে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন করেন বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী ও এলাকাবাসী। এ সময় তারা অভিযুক্ত ওমর আলীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

মামলার বিবরণে জানা গেছে, গত ১৬ জুলাই উপজেলার থানাপাড়া গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে ও অধ্যক্ষ মফিজ উদ্দিন প্রি-ক্যাডেট স্কুলের নার্সারী শ্রেনীর ছাত্রী (৯) স্কুল থেকে বাড়িতে আসে। ওইদিন বিকেলে একই গ্রামের মৃত আলীম উদ্দিনের ছেলে ওমর আলীর (৫৫) মুদিখানা দোকানে খাতা কেনার জন্য যায় সে।

এই সুযোগে ওমর আলী বিভিন্ন ধরনের খাতা দেখানোর কথা বলে তাকে দোকানের ভিতরে টেনে নিয়ে দোকানের দরজা বন্ধ করে দেয়। এ সময় ওমর আলী মেয়েটিকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় এক ক্রেতা বিষয়টি দেখে ফেলায় ওমর আলী অসংলগ্ন কথাবার্তা বলে। পরে মেয়েটি বাড়িতে গিয়ে তার বাবা-মাকে জানালে আটঘরিয়া থানার একটি অভিযোগ দাখিল করা হয়।

পরদিন এ ঘটনায় ধর্ষণের চেষ্টাকারী ওমর আলীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলাহাজতে প্রেরন করে পুলিশ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign