আটঘরিয়ায় পুজা উদযাপন পরিষদ নেতাকে মারপিট

মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর ২০১৮ | ১০:৪৬ অপরাহ্ণ | 579 বার

আটঘরিয়ায় পুজা উদযাপন পরিষদ নেতাকে মারপিট
আহত নিখিল
Advertisements

পাবনার আটঘরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিখিল কুমার সাহা (৫০) কে বেধড়ক পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় আটঘরিয়া উপজেলার জালালের ঢাল এলাকায় এ ঘটনা ঘটে। আহত নিখিল চন্দ্র সাহা কে রাত ৮টার দিকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত নিখিল চন্দ্র সাহা জানান, আটঘরিয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতনের নির্দেশে তার উপর ৮/১০ জনের একটি সন্ত্রাসীদল অর্তকিতভাবে হামলা চালিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলা প্রশাসকের কাছে সম্প্রতি আটঘরিয়া পৌরসভার সীমানা বর্ধিত করণের আবেদন করেন পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতন।

পাইকপাড়া, গৌড়রী সহ ৪টি এলাকা কৃষি ভিত্তিক এলাকা হওয়ায় ওই ৪টি এলাকা যেন বর্ধিত করা না হয় তার জন্য আটঘরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিখিল কুমার সাহা লিখিতভাবে জেলা প্রশাসক কে অবগত করেন।

এ নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে উভয় পক্ষকে নোটিশ করে ডেকে জেলা প্রশাসক বৈঠক করেন। বিষয়টি নিয়ে পৌর মেয়র শহিদুল ইসলাম রতন বিক্ষুব্ধ হয়ে নিখিল কুমার সাহা কে মারপিটের হুমকি দেয় বলে দাবি করেন আহত নিখিল চন্দ্র সাহা।

এদিকে আটঘরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিখিল কুমার সাহা’র উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পুজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ।

জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক বাদল কুমার ঘোষ, সদর উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রভাষ চন্দ্র ভদ্র, সাধারণ সম্পাদক অধ্যাপক কমল চন্দ্র সাহা, পাবনা পৌরসভা পুজা উদযাপন পরিষদের সভাপতি বলয় কুমার সাহা ও সাধারণ সম্পাদক দীপঙ্কর সরকার জিতু সহ আটঘরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি নিরোধ কর্মকার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং দোষী ব্যক্তিদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন।

এ বিষয়ে আটঘরিয়া পৌর মেয়র শহিদুল ইসলাম রতন বলেন, আমি শুনেছি, জালালের ঢালের কাছে তাকে মারধর করা হয়েছে। তবে এর সাথে আমি বা আমার লোকজন জড়িত এ অভিযোগ মিথ্যা। সমস্যা হচ্ছে নিখিল মন্ত্রীর গ্রুপ করে, আমি করিনা। এখন আমাকে ফাঁসানোর চক্রান্ত করা হচ্ছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh