আটঘরিয়ায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার

মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর ২০১৮ | ১০:৩৯ পূর্বাহ্ণ | 577 বার

আটঘরিয়ায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার
প্রতিকী ছবি
Advertisements

পাবনার আটঘরিয়া উপজেলার কাঠগাড়া নামক স্থান থেকে চঞ্চল বাদশা (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকাল আটটার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত চঞ্চল বাদশা উপজেলার দেবোত্তর ইউনিয়নের দড়ি নাজিরপুর গ্রামের রওশাদ সরদারের ছেলে।

পরিবারের বরাত দিয়ে আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, সোমবার দিবাগত রাত একটার দিকে বাড়ি থেকে বের হয় চঞ্চল বাদশা। তারপর থেকে তিনি বাড়ি ফেরেননি।

মঙ্গলবার সকালে জালালের ঢাল থেকে গোড়রী যাওয়ার পথে কাঠগাড়া নামক স্থানে রাস্তার পাশে চঞ্চল বাদশা’র মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা।

পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরো জানান, মরদেহ উদ্ধারের সময় চঞ্চলের কাছ থেকে গাঁজ সেবনের সরঞ্জাম পাওয়া গেছে। তিনি নিয়মিত মাদকসেবী ছিলেন। এর আগে আটঘরিয়া থানা পুলিশ তাকে ৩/৪ বার আটক করেছিল।

তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা বোঝা যাচ্ছে না। তার শরীরের কোথাও আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান ওসি আনোয়ারুল।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh