আটঘরিয়ায় আ’লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ

শুক্রবার, ১৪ সেপ্টেম্বর ২০১৮ | ৯:৫০ অপরাহ্ণ | 557 বার

আটঘরিয়ায় আ’লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ
Advertisements

পাবনার আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র শহিদুল ইসলাম রতনের নামে মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ হয়েছে।

আজ শুক্রবার বিকেলে আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদ এ সমাবেশের আয়োজন করে।

আটঘরিয়া বাজারে উপজেলা হিন্দু বোদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি আশুতোস সাহার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান মিন্টু, দেবোত্তর ইউনিয়রন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহায়মীন হোসেন চঞ্চল, পূজা উদযাপন কমিটির সভাপতি সভাপতি নিরোধ কর্মকার, সাধারণ সম্পাদক লংক সরকার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক, আওয়ামীলীগের কেন্দ্রীয় সাবেক তথ্য ও প্রযুক্তি সম্পাদক তানভীর ইসলাম, আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু প্রমুখ।

বক্তারা, ভমিমন্ত্রীর সহযোগীতায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতনের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে দাবি করেন। ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবী জানান তারা।

পরে একটি বিক্ষোভ মিছিল আটঘরিয়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর সন্ধ্যায় আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিখিল চন্দ্র সাহাকে পিটিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা।

এ ঘটনায় নিখিল চন্দ্র সাহার স্ত্রী পপি রানী সাহা বাদী হয়ে বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতনকে ১ নং আসামী করে ১৮ জনের নাম উল্লেখ করে এবং ৫/৭ জনকে অজ্ঞাতনামা আসামী করে আটঘরিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকায়  চারজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh