আটঘরিয়ায় আ’লীগের সভাপতিসহ ১৮ জনের নামে মামলা : গ্রেপ্তার-৪

বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর ২০১৮ | ১০:০১ অপরাহ্ণ | 635 বার

আটঘরিয়ায় আ’লীগের সভাপতিসহ ১৮ জনের নামে মামলা : গ্রেপ্তার-৪
আহত নিখিল চন্দ্র (বামে) ও মেয়র রতন (ডানে)
Advertisements

পাবনার আটঘরিয়ায় আওয়ামী লীগ নেতা নিখিল চন্দ্রকে মারপিটের ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতনসহ ১৮ জনের নামে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, গত ১১ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে উপজেলার দেবোত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রী নিখিল চন্দ্র সাহাকে পিটিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। তাকে প্রথমে আটঘরিয়া ও পরে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় নিখিল চন্দ্র সাহার স্ত্রী শ্রীমতি পপি রানী সাহা বাদী হয়ে বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতনকে ১ নং আসামী করে ১৮ জনের নাম উল্লেখ করে এবং ৫/৭ জনকে অজ্ঞাতনামা আসামী করে আটঘরিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকায়  চারজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো-আটঘরিয়ার রোস্তমপুর গ্রামের সোহরাব আলীর ছেলে মঞ্জিল (৪৫), বিশ্রামপুর গ্রামের আলমাস উদ্দিনের ছেলে মাসুদ (২০),  একই গ্রামের আতিয়ার রহমান ওরফে আতরের ছেলে ওলিউল্লাহ ওরফে ওলি (১৯) ও দেবোত্তর গ্রামের ইউনুছ আলীর ছেলে আকাশ (১৮)।

এ ব্যাপারে আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন বলেন, তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। ঐদিন কে বা কারা তাকে ব্যবসায়ী লেনদেনের কারণে মারপিট করে আহত করেছে। আমাকে জড়িয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার জন্যই এই মামলা করা হয়েছে বলে দাবী করেন তিনি।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতির নামে মিথ্যা মামলা করায় বৃহস্পতিবার সন্ধায় আটঘরিয়া বাজারে একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপিত আজিজুল গাফ্ফার, সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু, যুবলীগ নেতা নাছিম হোসেন, পৌর ছাত্রীগের সভাপতি বাঁধন, সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমুখ।

তারা অনতিঅবিলম্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতিসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh