আটঘরিয়ার মাজপাড়া ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

বুধবার, ১৭ জুন ২০২০ | ৭:৩৬ অপরাহ্ণ | 368 বার

আটঘরিয়ার মাজপাড়া ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
Advertisements

পাবনার আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউপি চেয়ারম্যান ও আটঘরিয়া উপজেলা আাওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গফুর মিয়া পাবনা প্রেসক্লাবে তার বিরুদ্ধে আনীত অভিযোগের প্রেক্ষিতে সংবাদ সম্মেলন করেছেন।

সরকারের দেয়া ২ হাজার ৫শ’ টাকা গরীবের তালিকায় ধনীদের নাম ব্যবহার বিষয়ে এবং কে. এম রইচ উদ্দিন ও জিন্নাত আলী শেখের মারপিটের ঘটনায় তাঁকে নিয়ে বিভিন্ন পত্রিকা, টিভি চ্যানেল, অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতিবাদে তিনি এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

মঙ্গলবার (১৬ জুন) সন্ধ্যায় প্রেসক্লাবের ভিআইপি মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে চেয়ারম্যান গফুর মিয়া লিখিত বক্তব্য উপস্থাপন করেন।

বক্তব্যে তিনি বলেন, ০৯ জুন রাতে প্রধান শিক্ষক কে. এম রইচ উদ্দিন ও জিন্নাত আলী শেখের মারপিটের ঘটনায় যাদের আসামী করা হয়েছে তারা ঘটনার সময় রামচন্দ্রপুর বাজারে আটঘরিযা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে আসাদুজ্জামান, টিটু মিয়া, আশরাফ আলীসহ অনেকে এলাকার উন্নয়ন বিষয়ক প্রাথমিক আলোচনায় ছিলেন।

চেয়ারম্যান আব্দুল গফুর মিয়া দাবি করেন, করোনাকালীন দূর্যোগ মোকাবিলায় প্রধানমন্ত্রীর ঘোষিত প্রণোদনার তালিকার সাথে মারপিটের ঘটনার কোন সম্পৃক্ততা নেই। চেয়ারম্যানের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে এবং আগামী নির্বাচনে তার ভাবমূর্তি নষ্টের জন্য কতিপয় বিএনপি ও জামাত পন্থীদের প্রতিষ্ঠা করার মানসে কিছু আওয়ামী লীগের অতি উৎসাহী হাইব্রিড স্থানীয় নেতাকর্মী এ ধরনের ঘৃনীত এবং তাঁকে সমাজে হেয় করার অপচেষ্টা চালাচ্ছে।

উল্লেখ্য যে, উক্ত চেয়ারম্যান ১৯৮৫ সালে মাজপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পান এবং পরবর্তীতে তিনি তিনবার চেয়ারম্যান পদে নির্বাচিত হন। সম্প্রতি তিনি পাবনা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়ে সরকারিভাবে মালয়েশিয়া ও থাইল্যান্ডে সফর করেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh