আটঘরিয়ার দেবোত্তর কলেজ ছাত্রলীগ কমিটি গঠন নিয়ে অভিযোগ

রবিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৮ | ১১:১৬ অপরাহ্ণ | 427 বার

আটঘরিয়ার দেবোত্তর কলেজ ছাত্রলীগ কমিটি গঠন নিয়ে অভিযোগ
Advertisements

বাংলাদেশ ছাত্রলীগের নিয়মনীতির তোয়াক্কা না করে পাবনার আটঘরিয়া উপজেলার দেবোত্তর ডিগ্রি (অনার্স) কলেজ শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

কমিটিতে মোশারফ হোসেনকে সভাপতি ও সোহেল রানাকে সাধারণ সম্পাদক করে কমিটি অনুমোদন করায় স্থানীয় ছাত্রলীগের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। অভিযোগ, মোশারফ জামায়াত পরিবারের সদস্য ও সাবেক শিবিরকর্মী এবং সোহেল রানা বিবাহিত।

তবে অভিযোগ অস্বীকার করে অভিযুক্তরা বলছেন, একটি পক্ষ বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে।

গত শনিবার (২৯ সেপ্টেম্বর) আটঘরিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোফাজ্জল হোসেন ও যুগ্ম আহবায়ক ইমরান বিশ্বাস স্বাক্ষরিত পত্রে এই কমিটি অনুমোদন করা হয়।

উপজেলা ছাত্রলীগের অধিকাংশ সদস্যরা এসব অভিযোগ করে অবিলম্বে এই কমিটি বাতিলের দাবী জানান তারা।

আটঘরিয়া পৌর ছাত্রলীগের সভাপতি বাধন খান ও সাধারণ সম্পাদক খায়রুল হাসান নাছিম বলেন, দেবোত্তর কলেজ শাখার কমিটি অবৈধ। এই কমিটিতে বাংলাদেশ ছাত্রলীগের কোন নিয়মনীতি মানা হয়নি।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও যুগ্ম আহবায়ক কোন নিয়ননীতির তোয়াক্কা না করে এই কমিটি অনুমোদন করেছেন। এতে উপজেলা ও পৌর ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

৯ নং পৌর কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা গোলাম সরোয়ার বলেন, কলেজ শাখার যে কমিটিতে সভাপতি করা হয়েছে সে এক সময় শিবিরের সদস্য ছিলেন আর সাধারণ সম্পাদক সোহেল বিবাহিত এবং তার একটি সন্তানও রয়েছে।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত মোশারফ হোসেন ও সোহেল রানা। মোশারফ হোসেন বলেন, আমাদের পরিবার আওয়ামীলীগের পরিবার। জামায়াত কখনই ছিল না। আর আমি শিবিরকর্মীও ছিলাম না। আমি দেবোত্তর ডিগ্রি (অনার্স) কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের অনার্স ফাইনাল ইয়ারের ছাত্র। আমার বিরুদ্ধে অভিযোগের সত্যতা নেই।

সোহেল রানা বলেন, আমি বিবাহিত হলে ছাত্রলীগের কমিটিতে আসতে পারতাম না। আমি দেবোত্তর ডিগ্রি (অনার্স) কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র। আমার বিরুদ্ধে তোলা অভিযোগের কোনো ভিত্তি নেই। একটি পক্ষ বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোফাজ্জল হোসেন বলেন, কমিটি অনুমোদন করা হয়েছে। তবে শিবির করতো বা বিবাহিত প্রমানিত হলে কমিটি বাতিল করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh