অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের বিকল্প ভাবছে না বাংলাদেশ

বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ | ৪:০২ অপরাহ্ণ | 425 বার

অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের বিকল্প ভাবছে না বাংলাদেশ
সংগৃহিত ছবি

বিশ্বকাপে আজকের (২০ জুন) ম্যাচে টস জিতে ব্যাটিং করছে অস্ট্রেলিয়া। তারপরও নিজেদের সেরাটা উজাড় করে দিয়ে জয় ছিনিয়ে আনতে দৃঢ় প্রতিজ্ঞ টিম বাংলাদেশ। তাই জয় ছাড়া বিকল্প ভাবছে না মাশরাফি বাহিনী।

যে কোনো দলকে হারানোর মতো সামর্থ্য আছে বাংলাদেশের। বিশেষ করে শুরুটা ভাল করতে পারলে প্রতিপক্ষের দুশ্চিন্তায় ফেলে দিতে পারে। সেক্ষেত্রে অস্ট্রেলিয়ার ব্যাটিং স্তম্ভকে গুড়িয়ে দিতে বাংলাদেশী বোলারদের নিতে হবে আসল দায়িত্ব। অল্প রানে প্রতিপক্ষকে বেঁধে ফেলে জয়ের রাস্তাটা সহজ করতে চায় দল।

বড় স্কোর গড়ার মতো ক্রিকেটারও আছে দলে। তবে কন্ডিশন অনুযায়ী বোলাররা কিছুটা চাপে থাকলেও স্বরুপে ফিরতে চান তারা।

অন্যদিকে বাংলাদেশকে হারাতে হলে সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহ ও তামিমকে আটকাতে হবে অস্ট্রেলিয়া কে। টাইগারদের সমীহের চোখেই দেখছে অজিরা।

ইনজুরির কারণে দলের দুই অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও মোসাদ্দেক হোসেন ম্যাচে জায়গা পাচ্ছেন না। তাদের পরিবর্তে ফিরেছেন পেসার রুবেল হোসেন ও হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমান।

অপরদিকে অস্ট্রেলিয়া দলে এসেছে তিনটি পরিবর্তন। শন মার্শ, কেন রিচার্ডসন, জেসন বেহরনডর্ফ এর পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন মার্কাস স্টোইনিস, নাথান কোল্টার-নাইল ও অ্যাডাম জাম্পা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign