অসহায় মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন হীরা

মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | ২:০৯ অপরাহ্ণ | 502 বার

অসহায় মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন হীরা
Advertisements

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে গণপরিবহণ চলাচল ও দোকানপাট বন্ধ ঘোষণা করেছে প্রশাসন। কাজ বন্ধ থাকায় বেশি দূর্ভোগে পড়েছেন দিনমজুর, শ্রমিক পরিবারগুলো। রাস্তায় মানুষের চলাচল তেমন না থাকায় দুর্দিন চলছে ভ্যানচালকদের পরিবারে।

আর এই সময় অসহায় মানুষগুলোর এখন সবচেয়ে বেশি দরকার খাবার। বিভিন্ন ব্যক্তি সংগঠন এগিয়ে আসছে এ কাজে। সাধ্যমতো বিতরণ করছেন খাদ্য সামগ্রী।

এবার অসহায় মানুষগুলোর কথা ভেবে সেইকাজে শামিল হলেন চাটমোহর উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সদস্য সচিব হাসাদুল ইসলাম হীরা।

তিনি ব্যক্তিগত উদ্যোগে হতদরিদ্র ভ্যানচালক, দিনমজুর তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। সোমবার (৩০ মার্চ) রাতে পৌর সদরের বিভিন্ন ওয়ার্ডে বাড়ি বাড়ি ঘুরে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়া মঙ্গলবার (৩১ মার্চ) সকালে পৌর সদরের বিভিন্ন সড়কে ঘুরে ঘুরে তিনি ভ্যানচালকদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।

এ সময় খাদ্য সামগ্রী পেয়ে হতদরিদ্র মানুষগুলোর মুখে হাসি ফুটে ওঠে। অনেক জনপ্রতিনিধি ও রাজনীতিবিদ যেখানে এখনও নিশ্চুপ, সেখানে হীরার এই উদ্যোগকে ইতিবাচক হিসেবে দেখছেন সবাই। তার মতো অসহায় মানুষের পাশে দাঁড়াতে অন্যদেরও আহবান জানান তারা।

এক প্রতিক্রিয়ায় সাবেক উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা বলেন, দেশের মানুষের দূর্যোগের সময় ঘরে বসে থাকার সময় নয়। অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। তাই মানবিক দিক বিবেচনা করে আমার সাধ্যমতো একটু সহযোগিতা হাত বাড়ালাম।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh