গেটম্যান ছিলেন ঘুমিয়ে

অল্পের জন্য দূর্ঘটনা থেকে রক্ষা পেলেন উপজেলা চেয়ারম্যান

শনিবার, ২০ জুলাই ২০১৯ | ৯:৪৮ অপরাহ্ণ | 1946 বার

অল্পের জন্য দূর্ঘটনা থেকে রক্ষা পেলেন উপজেলা চেয়ারম্যান
উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার (বামে) ও গেটম্যান সালাহ উদ্দিন (শার্ট-প্যান্ট পড়া, ডানে)
Advertisements

রেল ক্রসিংয়ের গেটম্যান ঘুমিয়ে থাকায় ট্রেন দূর্ঘটনা থেকে অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন পাবনার চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও  জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আবদুল হামিদ মাষ্টার। শুক্রবার (১৯ জুলাই) বিকেলে উপজেলার গুয়াখড়া রেল ক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলা চেয়ারম্যান আবদুল হামিদ মাস্টার শুক্রবার বিকেলে তার পৌর শহরের বাড়ি থেকে উপজেলা পরিষদের গাড়িতে চড়ে পাশর্^ডাঙ্গা এলাকায় একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন। এ সময় ঈশ্বরদী-ঢাকা রেলপথের ই/২২ নং গেইটে কর্মরত গেটম্যান সালাহ উদ্দিন পাশেই একটি কক্ষে ঘুমানোর কারণে গেট নামানো ছিল না।

পথিমধ্যে উপজেলা চেয়ারম্যানের গাড়িটি গুয়াখড়া গোরস্থান সংলগ্ন রেলক্রসিং পার হবে এমন সময় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেন রেল গেটের কাছে আসে। তবে গেটের অপরপাশ থেকে এক মোটর সাইকেল চালক হাত নেড়ে উপজেলা চেয়ারম্যানের গাড়ির চালককে রেল লাইন অতিক্রম করতে নিষেধ করায় অল্পের জন্য প্রাণে বাঁচেন উপজেলা চেয়ারম্যান ও তার গাড়িতে থাকা অন্যরা।

উপজেলা চেয়ারম্যান আবদুল হামিদ মাস্টার জানান, অল্পের জন্য প্রাণে বেঁচেছি। ট্রেন চলে যাওয়ার পর গেটম্যান সালাহ উদ্দিন কে পাশেই একটি ঘরে ঘুমানো অবস্থায় পাই। পরে তাকে ডেকে তুলে গেট নামানো ছিল না কেন এমন কথা জিজ্ঞেস করলে কোন সদুত্তর দিতে পারেনি। অথচ তার (গেটম্যান) দায়িত্বহীনতার কারণে ঝরে যেতে পারতো কয়েকটি প্রাণ। রেল বিভাগের এ ব্যাপারে আরও সচেতন হওয়া উচিত বলে মন্তব্য করেন তিনি।

এ বিষয়ে সিরাজগঞ্জ রেলওয়ে বিভাগের পারমানেন্ট ওয়ে ইন্সপেক্টর (পি,ডাব্লিউ,আই) পলাশ হোসেন জানান, বিষয়টি আমার জানা ছিল না। তবে জেনে অবশ্যই এ ব্যাপারে আমি প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh