অর্থ আত্মসাতের অভিযোগ অস্বীকার সাবেক ইউপি চেয়ারম্যানের

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ | ৮:৫৩ অপরাহ্ণ | 91 বার

অর্থ আত্মসাতের অভিযোগ অস্বীকার সাবেক ইউপি চেয়ারম্যানের

অর্থ আত্মসাতের অভিযোগ অস্বীকার করেছেন পাবনার বেড়া উাপজেলার মাসুমদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল হক।

মঙ্গলবার দুপুরে মাসুমদিয়া ইউনিয়নে ব্যক্তিগত কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শহিদুল হক বলেন, তিনি একজন মুক্তিযোদ্ধা ও বারবার নির্বাচিত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং সাবেক ইউপি চেয়ারম্যান। সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে ‘পাবনায় সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। যা সত্য নয় বলে দাবি করেন তিনি।

বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষণা দেয়ায় একটি কুচক্রী মহল তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অপপ্রচারে চালাচ্ছে। তিনি যাতে দলীয় মনোনয়ন না পান সেজন্য নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে ওই মহলটি। তিনি নৌকা প্রতিক মনোনয়ন পেলে ইউনিয়নবাসীর পাশে থাকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে এগিয়ে নেয়ার কাজে নিয়োজিত থাকবেন বলে জানান।

সংবাদ সম্মেলনে মাসুমদিয়া ইউনিয়ন কুষকলীগের যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলম বিশু, সহ-সভাপতি মুন্সি আব্দুল হামিদ সহ ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign