অমিতাভকে দেখে সরে গেলেন রেখা

মঙ্গলবার, ২৯ জানুয়ারি ২০১৯ | ১১:৫৩ অপরাহ্ণ | 477 বার

অমিতাভকে দেখে সরে গেলেন রেখা
ফাইল ছবি-অমিতাভ বচ্চন ও রেখা
Advertisements

বলিউডে যে কয়েকটি ‘লাভ এন্ড হেট রিলেশনশিপ’ রয়েছে, তার মধ্যে অন্যতম অমিতাভ বচ্চন এবং রেখার সম্পর্ক। যদিও এই সম্পর্কে ভালবাসা বেঁচে রয়েছে কি না, তা বেশ বিতর্কের বিষয়। কিন্তু, অমিতাভ বচ্চন এবং রেখা যে এখনও একে অপরের মুখোমুখি হলে, সেখান থেকে ছিটকে সরে যান, তা ফের সামনে এসে পড়ল।

সোমবার ডাবু রত্নানির ক্যালেন্ডার লঞ্চের অনুষ্ঠানে হাজির হন বলিউডের ‘উমরাওজান’ অর্থাৎ রেখা। বলিউডের ফ্যাশন ফটোগ্রাফারের সঙ্গে বেশ ভালভাবেই পোজ দিতে শুরু করেন তিনি। আচমকাই অমিতাভ বচ্চনের ফটোশুটের উপর উপর নজর চলে যায় তার। আর এরপরই সেখান থেকে ছিটকে সরে যান তিনি। অমিতাভ বচ্চনের ছবি দেখার পর সেখানে বিন্দুমাত্র সময় দাঁড়াননি বলিউড অভিনেত্রী রেখা। চটপট সেখান থেকে সরে যান।

এদিকে অমিতাভ বচ্চনের সঙ্গে যেমন সম্পর্কই হোক না কেন, বিগ বি-র পুত্রবধূ ঐশ্বরিয়াকে বেশ ভালবাসেন রেখা। বি টাউনের কোনও অনুষ্ঠান হোক কিংবা শাবানা আজমির বাবার মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান, রেখার সঙ্গে দেখা হলেই তাকে আন্তরিকভাবে জড়িয়ে ধরেন ঐশ্বর্য রাই বচ্চন। শুধু তাই নয়, তাকে ‘রেখা মা’ বলেও ডাকতে শোনা যায় সাবেক এই বিশ্ব সুন্দরীকে। যা নিয়ে বলিউডে কম তোলপাড় হয়নি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh