অবৈধভাবে বালু উত্তোলনের খননযন্ত্র পুড়িয়ে দিলেন ইউএনও

বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯ | ৯:১৬ অপরাহ্ণ | 442 বার

অবৈধভাবে বালু উত্তোলনের খননযন্ত্র পুড়িয়ে দিলেন ইউএনও

পাবনা বেড়ায় অবৈধভাবে বালু উত্তোলনের চারটি খননযন্ত্র জনতার সামনে আগুনে পুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত। খননযন্ত্রগুলোর আনুমানিক মুল্য ২০ লাখ টাকা।

এ সময় অবৈধভাবে বালু উত্তোলনকারী চারজনকে আটক করা হয়। বৃহস্পতিবার বিকেলে উপজেলার যমুনা নদীতে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয় ।

ভ্রাম্যমান আদালত সুত্র জানায়, দীর্ঘদিন ধরে বেড়া উপজেলার যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিলো একটি চক্র। এর প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ আনাম সিদ্দিকী বৃহস্পতিবার বিকেলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এ সময় যমুনা নদীর পেঁচাকোলা ও মাছখালী ঘাটে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত চারটি খননযন্ত্র জব্দ করেন তিনি। পরে সেগুলো জনতার সামনে আগুন দিয়ে পুড়িয়ে দেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে আটক করা হয় অবৈধভাবে বালু উত্তোলনকারী চারজনকে। তারা হলো- আব্দুল হান্নান (২২), রাসেল হোসেন (৩৫), সোহেল রানা (২৫) ও দুলাল হোসেন (৩৭)।

এ বিষয়ে ইউএনও আসিফ আনাম সিদ্দিকী বলেন, অবৈধভাবে বালু উত্তলনকারীরা যত বড় ক্ষমতাধরই হোক না কেন, কাউকে ছেড়ে দেয়া হবে না। এ অভিযান নিয়মিত চলমান থাকবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign