অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

শনিবার, ৩১ আগস্ট ২০১৯ | ৮:১২ অপরাহ্ণ | 343 বার

অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত
Advertisements

পাবনার ঐতিহ্যবাহী অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর বার্ষিক সাধারণ সভা ও ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে লাইব্রেরী মিলনায়তনে লাইব্রেরীর সভাপতি মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টুর সভাপতিত্বে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন, লাইব্রেরীর সহ-সভাপতি দবির উদ্দিন আহমেদ, সহ-সভাপতি রবিউল ইসলাম রবি সহ অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর সকল সদস্য।

সভার শুরুতেই প্রতিষ্ঠানের প্রয়াত সদস্যদের জন্য শোক প্রস্তাব পাঠ ও তাদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়া সর্বসম্মতিক্রমে লাইব্রেরী মিলনায়তনকে স্কয়ার গ্রæপের প্রতিষ্ঠাতা স্যামসন এইচ চৌধুরীর নামে নামকরণ করা হয়।

পরে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক নির্বাচনে সর্বসম্মতিক্রমে অঞ্জন চৌধুরী পিন্টুকে সভাপতি করে ১৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি করা হয়।

নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ হলেন, সহ-সভাপতি দবির উদ্দিন আহমেদ সহ-সভাপতি রবিউল ইসলাম রবি, আব্দুল মতীন খান, প্রফেসর শিবজিত নাগ, আবুল মাসুদ লাল, এম সাইদুল হক চুন্নু, কাজী রফিকুল আলম, রবিউল ইসলাম চৌবে ডাবলু, অ্যাডভোকেট আব্দুল হান্নান, ডা. মনোয়ারুল আজিজ, ড. মো: হাবিবুল্লাহ ও আলী মুর্তুজা বিশ্বাস সনি।

নির্বাচন পরিচালনা করেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর কামরুজ্জামান ও জেলা আইনজীবী সমিতির সভাপতি আমিনুল ইসলাম পটল।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh