অজয়কে বাড়িতে ঢুকতে দেবেন না কাজল!

বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ | ১২:২৯ পূর্বাহ্ণ | 500 বার

অজয়কে বাড়িতে ঢুকতে দেবেন না কাজল!
Advertisements

সহ অভিনেতা, অভিনেত্রীদের সঙ্গে বলিউড সুপারস্টার অজয় দেবগণ মজা বা মশকরা করেছেন, এমনটা সচারচর কখনও ঘটেছে বলে মনে পড়ে না। তবে এবার অজয় দেবগণ সেই মশকরাই করলেন, তাও আবার তার স্ত্রী কাজলের সঙ্গে। আর এতেই রেগে গেছেন কাজল। তাই তার সাজা তো অজয়কে পেতেই হত।

সম্প্রতি তার আগামী ফিল্ম, ‘হেলিকপ্টর ইলা’ প্রমোশনে ভারতের বাইরে রয়েছেন তিনি। তাই হয়ত অজয় আশা করেছিলেন এবার অন্তত তাকে স্ত্রীর তিরস্কার শুনতে হবে না। এসব ভেবেই ভক্তদের সঙ্গে মজা করতেই সোমবার সন্ধেয় স্ত্রী কাজলের হোয়াটসঅ্যাপ নম্বর টুইটারে শেয়ার করে দিয়েছিলেন, সঙ্গে লিখেছিলেন, ”কাজল এই মুহূর্তে দেশের বাইরে রয়েছে, ওর সঙ্গে যোগাযোগ করতে হলে এই হোয়াটসঅ্যাপ নম্বরে যোগাযোগ করতে পারেন। ”

হ্যাঁ ঠিকই শুনছেন এই ঘটনাটাই ঘটেছে। অজয় এই কাণ্ডটাই করেন। আর অজয়ের এই টুইটের সঙ্গে যেটা হওয়ার ছিল সেটাই হয়।  নিমেষে ভাইরাল হয় অজয়ের এই টুইট। অনেকেই স্ক্রিনসট নিয়ে অজয়ের টুইটটে সোশ্যাল সাইটে শেয়ার করতে থাকেন। অনেকই ভাবেন অভিনেতার টুইটার অ্যাকাউন্ট বোধহয় হ্যাক হয়েছে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মেমে- তৈরি হয়ে যায়। পরে অজয় বাধ্য হয়ে এটা নেহাতই মশকরা ছিল।

যদিও অজয়ের এধরনের মশকরা অনেকের পক্ষেই বুঝে ওঠা সম্ভব হয়নি। অজয়ের এই কাণ্ডকারখানায় বেশ রেগে যান কাজলও তিনি পাল্টা টুইট করে স্পষ্ট জানিয়ে দেন, ” তোমার এই মশকরা স্টুডিওর বাইরে বসেই ঠিক আছে, এজন্য তাঁদের বাড়িতে ঢুকতে দেওয়া হবে না। ”

বেশ বোঝা যাচ্ছে অজয়ের এধরনের মশকরায় বেশ বিরক্তই হয়েছেন কাজল। তার কথাবার্তায় অন্তত সেটাই মনে হচ্ছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh