সুজানগরে প্রতিপক্ষের মারপিটে শিশুসহ আহত ৬

শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | ৯:৪২ অপরাহ্ণ | 74 বার

সুজানগরে প্রতিপক্ষের মারপিটে শিশুসহ আহত ৬
প্রতিকী ছবি
Advertisements

পাবনার সুজানগরের মানিকদি গ্রামে মোবাইল ফোন সেট চুরি সন্দেহে প্রতিপক্ষের বেধরক মারপিটে একই পরিবারের শিশুসহ ৬ জন আহত হয়েছে। শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, মানিকদি গ্রামের আফসার শেখের একটি মোবাইল ফোন সেট চুরি যায়। এ জন্য প্রতিবেশি জুলফিকার শেখের (৬০) ৬ বছরের শিশু পুত্র সোহানকে সন্দেহ করে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে আফসার শেখ ও রসুল শেখের নেতৃত্বে কয়েকজন হাতুড়ি ও লোহার রড দিয়ে এলোপাথারী মারপিট শুরু করে।

এতে সোহান (৬), তার বাবা জুলফিকার শেখ (৪০), দাদা কুতুবউদ্দিন (৬০), চাচা বাকিবিল্লাহ (৩৭), শহীদুল্লাহ (৩৫) ও ইব্রাহিম হোসেনকে (৩৫) পিটিয়ে তারা চলে যায়। স্থানীয় গুরুতর আহত অবস্থায় আহতদের সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এদের মধ্যে ইব্রাহীমকে হাসপাতালে ভর্তি ও জুলফিকার শেখকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেছে চিকিৎসক। অন্যদের চিকিৎসা দেওয়ার পর ছেড়ে দেয়া হয়।

সুজানগর থানার উপপরিদর্শক (এসআই) অর্জুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!