সুজানগরে ইউপি চেয়ারম্যানকে পিটিয়ে আহত

সোমবার, ১৩ জুলাই ২০২০ | ৮:৫১ অপরাহ্ণ | 132 বার

সুজানগরে ইউপি চেয়ারম্যানকে পিটিয়ে আহত
Advertisements

দলীয় কোন্দল ও পূর্ববিরোধের জেরে পাবনার সুজানগর উপজেলার আহাম্মদপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সমাধারণ সম্পাদক কামাল হোসেনকে হাতুরী, রড দিয়ে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

সোমবার (১৩ জুলাই) সকাল দশটার দিকে এ ঘটনা ঘটে। তাকে গুরুতর আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, দলীয় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে আহাম্মদপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কামাল হোসেন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বারেক এফ রহমান গ্রæপের মধ্যে বিরোধ চলছে। সকাল দশটার দিকে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে আহাম্মদপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে পৌঁছালে প্রতিপক্ষের লোকজন হাতুরী, রড ও লাঠিশোঠা নিয়ে অতর্কিত ইউপি চেয়ারম্যান কামাল হোসেনের ওপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে। পরে স্থানীয়রা এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত কামাল হোসেনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দিন জানান, খবর পেয়ে আমিনপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ইউনিয়ন পরিষদ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার সাথে জড়িতদের খুঁজে বের করতে অভিযানে নেমেছে পুলিশ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!