সাঁথিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

রবিবার, ২১ জুন ২০২০ | ৪:২৯ অপরাহ্ণ | 70 বার

সাঁথিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
প্রতিকী ছবি
Advertisements

পাবনার সাঁথিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আব্দুস সোবাহান (৪৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।

রোববার (২১ জুন) ভোর রাতে সাঁথিয়া উপজেলার পার করমজা ঈদগাহ মাঠ কবরস্থানের কাছে এ ঘটনা ঘটে। নিহত সোবাহান করমজা সরদারপাড়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, উপজেলার পার করমজা ঈদগাহ মাঠ কবরস্থানের কাছে কয়েকজন ব্যক্তি মাদক কেনাবেচার উদ্দেশ্যে অবস্থান করছে। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে পুলিশের একটি দল গেল রাত আড়াইটার দিকে সেখানে পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে তারা গুলিবর্ষন শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে ৭ রাউন্ড পাল্টা গুলি চালায়। এ সময় হামলাকারীরা পিছু হটে পালিয়ে যায়।

পরে পুলিশ সেখানে তল্লাশী চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় সোবাহানকে উদ্ধার করে। পরে আহত মাদক ব্যবসায়ী ও পুলিশের দুইজন সদস্যকে উদ্ধার করে নিকটস্থ বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর চারটার দিকে ওই মাদক ব্যবসায়ী মারা যায়। আহত পুলিশ সদস্যরা হচ্ছেন, কনস্টেবল জসিম উদ্দিন ও মামুনুর রশিদ।

ঘটনাস্থল থেকে পুলিশ নিহত মাদক ব্যবসায়ী সোবাহানের কোমড় থেকে ১টি শুটার গান, ১ রাউন্ড কার্তুজ, ১টি ধারালো হাসুয়া, ২টি মোবাইল ফোন, গাঁজা ও হেরোইন উদ্ধার করে। পুলিশের দাবি, নিহত সোবাহান কুখ্যাত মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে সাঁথিয়া, বেড়া ও আমিনপুর থানায় ১১টি মাদক মামলা রয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!