শেখ কামাল স্মৃতি যুব উন্নয়ন সংঘের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

শনিবার, ২৩ মে ২০২০ | ১:১৭ পূর্বাহ্ণ | 136 বার

শেখ কামাল স্মৃতি যুব উন্নয়ন সংঘের উদ্যোগে ঈদ উপহার বিতরণ
Advertisements

কভিট-19 এ যখন ক্রান্তিকাল ঠিক সেই সময়, পাবনার চাটমোহর উপজেলার, হরিপুর ইউনিয়নে ৬ নং ওয়ার্ডে “শেখ কামাল স্মৃতি যুব উন্নয়ন সংঘের” উদ্যোগে স্থানীয় যুবকেরা নিজ উদ্যোগে বারবার উপহার নিয়ে রাতের অন্ধকারে কর্মহীন মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিচ্ছে।

এবারের উপহারটা ঈদকে কেন্দ্র করে ১০০টি কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে সেমাই, চিনি, গুড়া দুধ এবং সাবান পৌঁছে দিয়েছে ঈদ আনন্দ ভাগ করে নিতে।

এ সময় উপস্থিত ছিলেন “সংঘের” সভাপতি জাহাঙ্গীর আলম (নয়ন),সহ-সভাপতি শিমুল, মুন্নাফ, বিজয়, আবির, রিয়াদ, সাধারন সম্পাদক মোঃ মোশারফ, উপদেষ্ঠা মন্ডলি সদস্য এবংএলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ ব্যপারে সংঘের প্রধান উপদেষ্ঠা এস এম হাবিবুর রহমান (তরুন) বলেন, আমরা যুবকেরা সংঘবদ্ধ হয়েছি সামাজিক দায়বদ্ধ থেকে ধর্মিয় প্রতিষ্ঠান, রাস্থাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, হত দরিদ্র সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে। আর এখন বিশ্বব্যাপি করোনা ভাইরাসে আক্রান্ত এই সময় আমাদের সামান্য প্রচেষ্টা সবাই যেনো নিজ নিজ দুরত্ব বজায় রেখে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারে।

শেখ কামাল স্মৃতি যুব উন্নয়ন সংঘের প্রধান পৃষ্টপোষক চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এস এম নজরুল ইলাম বলেন, জাতির এই দু:সময়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে সংঘের যুবকেরা এলাকার দরিদ্র মানুষের পাশে ঈদ উপহার পৌঁছে দিয়েছে। এমন মহতী উদ্যোগ গ্রহণ করায় সংঘের সকল সদস্যদের সাধুবাদ ও অভিনন্দন জানাই।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!