মুজিববর্ষ উদযাপনে চাটমোহরে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ | ৫:১৭ অপরাহ্ণ | 669 বার

মুজিববর্ষ উদযাপনে চাটমোহরে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার
Advertisements

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে পাবনার চাটমোহরে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে। উদ্বোধনী খেলায় গুনাইগাছা ইউনিয়ন ক্রিকেট দল ৬ উইকেটে চাটমোহর পৌরসভা ক্রিকেট দলকে পরাজিত করে।

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৬ ওভারে সব কটি উইকেট হারিয়ে ৮৩ রান সংগ্রহ করে চাটমোহর পৌরসভা দল। জবাবে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ৮৪ রান সংগ্রহ করে গুনাইগাছা ইউনিয়ন দল।

এর আগে সোমবার সকাল সাড়ে ১০টায় চাটমোহর বালুচর খেলার মাঠে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্ট উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আবদুল হামিদ মাস্টার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার অসীম কুমারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ, প্যানেল মেয়র মো. নাজিমুদ্দিন মিয়া, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র প্রফেসর আবদুল মান্নান, উপজেলা আনসার-ভিডিডি কর্মকর্তা আবদুর রাহমান রানা, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি বেলাল হোসেন স্বপন, উপজেলা কৃষকলীগ নেতা আবদুল মান্নান মোন্নাফ প্রমুখ।

উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে নকআউট ভিত্তিক এই টুর্নামেন্টে পৌরসভা ও ইউনিয়নের মোট ১২টি দল অংশগ্রহণ করছে। আগামী ২৬ নভেম্বর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!