মুক্তিযোদ্ধাসহ ১২ হাজার পরিবারকে পুনর্বাসন করার দাবিতে মানববন্ধন

সোমবার, ২০ জুলাই ২০২০ | ১২:১২ পূর্বাহ্ণ | 82 বার

মুক্তিযোদ্ধাসহ ১২ হাজার পরিবারকে পুনর্বাসন করার দাবিতে মানববন্ধন
Advertisements

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশীতে ১০-১২ জন মুক্তিযোদ্ধা, তাদের পরিবারসহ ব্রিটিশ আমল থেকে বসবাসকারী প্রায় ১০/১২ হাজার পরিবারকে উচ্ছেদের আগে পুনর্বাসন ও ক্ষতিপুরণ প্রদানের দাবি জানিয়েছেন মুক্তিযোদ্ধা-জনতা ও পাকশীর অধিবাসীরা।

মানবিক কারণে করোনা মহামারির এই দুঃসময়ে তাদের উচ্ছেদ না করার দাবি জানিয়ে রোববার (১৯ জুলাই) আবারো প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে ঈশ্বরদী শহরে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

এলাকার সাধারণ মানুষের সঙ্গে স্থানীয় মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের সিনিয়র নেতারাও অংশগ্রহণ করেন এ কর্মসূচীতে।

মানববন্ধন কর্মসূচীতে সভাপতিত্ব করেন মুক্তিযুদ্ধের কোম্পানি কমান্ডার কাজী সধরুল হক সুধা। বক্তব্য দেন মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মোহাম্মদ রশিদুল্লাহ্, পাকশীর সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হবিবুল ইসলাম হব্বুল, পাবনা জেলা পরিষদের সদস্য ছাইফুল আলম বাবু মন্ডল, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার রফিকুল ইসলাম রফিক, পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, যুগ্ম সম্পাদক আবু তারেক, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক যুবলীগ নেতা নিজামুল ইসলাম বিপু, ব্যবসায়ী মাহাবুল আলম, নুর হোসেন স্বপন, পাকশী উদিচীর সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাবু, উপজেলা খেলাঘরের সিনিয়র সহ সভাপতি সিরাজুল ইসলাম শিরু, সঙ্গীত শিল্পী আনিকা শামা উপমা, রেলওয়ে পোষ্য সোসাইটির পাকশী বিভাগীয় শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান লিটন, সাধারণ সম্পাদক সুকান্ত লিটন প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!