ভাঙ্গুড়ায় অটো বোরাকে প্রাণ গেল বৃষ্টির

সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | ১১:১৪ পিএম | 324 বার

ভাঙ্গুড়ায় অটো বোরাকে প্রাণ গেল বৃষ্টির
Advertisements
Share Button

পাবনার ভাঙ্গুড়ায় ব্যাটারি চালিত অটো বোরাক কেড়ে নিল বৃষ্টি খাতুন নামের পাঁচ বছর বয়সী শিশুর প্রাণ। সোমবার দুপুরে উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের রাঙ্গালিয়া গ্রামের এ দূর্ঘটনা ঘটে। নিহত বৃষ্টি ওই গ্রামের বাবু হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানান, দুপুর আড়াইটার দিকে বাড়ির সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল বৃষ্টি। এ সময় ভাঙ্গুড়া থেকে রাঙ্গালিয়া গামী দ্রুতগতির একটি অটোবোরাক সজোরে ধাক্কা দিলে মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে বৃষ্টি।

পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বৃষ্টিকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা চালক আবদুল মান্নান নামে এক যুবককে আটক করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসছে।

ঘটনার ব্যাপারে ভাঙ্গুড়া থানার ওসি মো. মাসুদ রানা বলেন ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে পরবর্তীতে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share Button

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
খোঁজখবর.নেট এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!