ভাঙ্গুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০ | ৬:৪৮ অপরাহ্ণ | 130 বার

ভাঙ্গুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
প্রতিকী ছবি
Advertisements

পাবনার ভাঙ্গুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুর রহিম খান (২৩) নামে এক যুবক মারা গেছেন। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রাম গ্রামে এই দুর্ঘটনা ঘটে। আব্দুর রহিম ওই গ্রামের ইউনুস আলী খানের ছেলে। তিনি ঢাকার একটি কলেজে অনার্সে পড়াশোনা করতেন।

স্বজনরা জানায়, করোনা ভাইরাসের উদ্ভূত পরিস্থিতিতে কলেজ ছুটি হওয়ায় গত মাসের ১৮ তারিখে রহিম খান বাড়ি আসেন। বাড়িতে এসে তিনি তার পিতাকে নানা কাজে সহযোগিতা করতেন। একপর্যায়ে মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বাড়িতে সাবমারসিবল পাম্পে লাইন দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারাত্মকভাবে আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে নিহত ওই যুবকের বাড়িতে শোকের মাতম চলছে।

পারভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রাম গ্রামের ইউপি সদস্য উজ্জ্বল মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটি ঢাকায় পড়াশোনা করত। ছুটিতে বাড়িতে এসে বিদ্যুতের লাইনে কাজ করতে গিয়ে মারা যায়। বিষয়টা অত্যন্ত দুঃখজনক।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!