ফের মা হতে চলেছেন ঐশ্বরিয়া!

মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ | ১২:১৭ পূর্বাহ্ণ | 448 বার

ফের মা হতে চলেছেন ঐশ্বরিয়া!
ঐশ্বরিয়া রাই বচ্চন
Advertisements

সাবেক মিস ওয়ার্ল্ড ও বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের খ্যাতি বিশ্বজোড়া। দীর্ঘ সময় ধরে এই অভিনেত্রী ভক্তদের মনোযোগের কেন্দ্রে রয়েছেন। বিশ্বজোড়া অসংখ্য ভক্ত ও অনুরাগী তার।

ঐশ্বরিয়ার স্টাইল, ফ্যাশন অনুসরণ করেন অগণিত তরুণী। কাজ ও সংসার দুই হাতে সামলান রূপে-গুণে এই অনন্যা। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘ফান্নে খান’ তারকার একটি স্থিরচিত্র এখন হাত ঘুরছে, সেটি দেখে নেটিজেনদের অনুমান, ফের মা হতে চলেছেন এই অভিনেত্রী।

ছবিটি সম্ভবত ঐশ্বরিয়া রাই ও তার স্বামী অভিষেক বচ্চনের গোয়া ভ্রমণকালের। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে দ্য গোয়া এভরিডে নামক অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করা হয়েছে। সেখানে দুজনকে সৈকতে হাঁটতে দেখা যাচ্ছে।

ছবিতে দেখা যাচ্ছে, ঐশ্বরিয়া পরেছেন স্লিভলেস টি-শার্ট ও শর্টস। ছবিতে স্ফীত পেট দেখে টুইটার ব্যবহারকারীদের অনুমান, দ্বিতীয় সন্তানের আশা করছেন ঐশ্বরিয়া।

একজনের জিজ্ঞাসা, ‘এই অভিনেত্রী কি অন্তঃসত্ত্বা?’ অন্যজনের উত্তর, ‘না।’

উত্তেজিত এক ভক্ত টুইট-বার্তায় লিখেছেন, ‘অ্যাশের আরেক সন্তানের জন্য আমিও অপেক্ষা করছি।’

২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঐশ্বরিয়া রাই। ২০১১ সালে তাদের ঘর আলো করে আসে প্রথম কন্যাসন্তান আরাধ্যা। যদি এই গুঞ্জন সত্যি হয়, তবে বচ্চন পরিবারে যোগ দেবে আরেক স্টার কিডস!

ঐশ্বরিয়া রাইকে সর্বশেষ ‘ফান্নে খান’ সিনেমায় দেখা গেছে। এই ছবিতে আরো ছিলেন রাজকুমার রাও ও অনিল কাপুর। সুপারস্টারের ভূমিকায় অভিনয় করেন ঐশ্বরিয়া।

তবে দুঃখজনক হলেও সত্যি, বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি এ ছবি। শোনা গিয়েছিল, ‘গুলাব জামুন’ ছবিতে স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বাঁধবেন। তবে পরে করবেন না বলে জানান ঐশ্বরিয়া রাই। সূত্র : বলিউড বাবল

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!