প্রধানমন্ত্রীকে ‘শখের পালোয়ান’ উপহার দিতে চান মাসুদ

বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০ | ৮:২৫ অপরাহ্ণ | 157 বার

প্রধানমন্ত্রীকে ‘শখের পালোয়ান’ উপহার দিতে চান মাসুদ
Advertisements

পাবনার চাটমোহরের আলোচিত ৩০ মন ওজনের পালোয়ান গরুটি এখন পর্যন্ত বিক্রি না হওয়ায় হতাশ হয়ে পড়েছেন গরুর মালিক আব্দুল্লাহ আল মাসুদ।

ঢাকার বসুন্ধরা সাতশ’ ফিট হাটে নিয়ে গিয়ে ক্রেতার নিকট থেকে ন্যায্য দাম না পেয়ে বিনামূল্যে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার হিসেবে দিতে চাইছেন মালিক মাসুদ।

মোবাইল ফোনে গরু পালোয়ানের সর্বশেষ খবর জানতে চাইলে মালিক আব্দুল্লাহ আল মাসুদ জানান, আজ প্রায় ৬দিন হলো গরু পালোয়ান কে নিয়ে ঢাকায় পরে আছি। একটি ক্রেতাও পেলাম না যে, পালোয়ানের একটি দাম বললো। সবাই গরুর দাম শুনেই চলে যায়। বিক্রি না হওয়ার কারনে দেশের বাড়িতে নিয়ে যেতে আবার খরচ হবে প্রায় ২০ হাজার টাকা। আর এ গরু আমি গ্রামে নিয়ে গিয়েই বা কি করবো।

তাই আমি সিন্ধান্ত নিয়েছি পালোয়ানকে আমি বিনামূল্যে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিয়ে যেতে চাই। তিনি যদি আমার শখের পালোয়ানকে গ্রহণ করে কোরবাণী দিয়ে গরীব দুস্থ মানুষের মাঝে মাংস বিতরণ করে দেন আমি পরম তৃপ্তি পাবো।

এজন্য তিনি কোনো মাধ্যম না পেয়ে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা কামনা করেছেন। যাতে করে প্রধানমন্ত্রীর কাছে তার এ আবেদনের খবরটি পৌঁছায় এবং তার শখের পালোয়ান গরুটি নেয়ার ব্যবস্থা গ্রহণ করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!