পোষা কুকুরকে কুপিয়ে আহত করায় থানায় অভিযোগ !

সোমবার, ০১ জুলাই ২০১৯ | ১০:৫৮ অপরাহ্ণ | 497 বার

পোষা কুকুরকে কুপিয়ে আহত করায় থানায় অভিযোগ !
সংগৃহিত ছবি
Advertisements

পোষা কুকুরকে কুপিয়ে আহত করায় মজির শেখ (৬০) নামের এক ব্যক্তির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার (০১ জুলাই) পাবনার সুজানগরে ঘটেছে এমনই এক ঘটনা।

মামলার বাদি উপজেলার সাতবাড়ীয়া ইউনিয়নের কুড়িপাড়া কাজীর মোড় গ্রামের মৃত রহিম শেখের ছেলে রুস্তম আলী (৫৫)। অভিযুক্ত মজির শেখ একই গ্রামের ছকির উদ্দিনের ছেলে।

সুজানগর থানায় দায়ের করা লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, সোমবার (০১ জুলাই) সকাল দশটার দিকে রুস্তম আলীর পোষা কুকুরটি প্রতিবেশী মজির শেখের ভিটার উপর বসেছিল। এ সময় একটি ছাগল পাশ দিয়ে যেতে বসলে কুকুরটি ঘেউ ঘেউ করে উঠলে, দা দিয়ে কুকুরটি কুপিয়ে আহত করেন উক্ত মজির শেখ। জানতে পেরে পরে রুস্তম আলী তার পোষা কুকুরকে আহত করার প্রতিবাদ করলে, মজির শেখ তাকেও কুপিয়ে আহত করার হুমকি দেয়।

এ বিষয়ে অভিযোগকারী রুস্তম আলী জানান, স্থানীয় গ্রাম্য ডাক্তারকে কুকুরটিকে চিকিৎসার জন্য ডাকলে তারা না আসায় আমি নিজেই কুকুরটির প্রয়োজনীয় চিকিৎসা প্রদান করেছি। রুস্তম আলী আরো জানান, আঘাতটা এতটাই গুরুতর যে শেষ পর্যন্ত হয়ত কুকুরটিকে আমি বাঁচাতে পারবো না। আর কুকুরটিকে কুপিয়ে আহত করার জন্য দায়ী ব্যক্তির বিরুদ্ধে সঠিক বিচার পেতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান তিনি।

এ বিষয়ে সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার জানান, অভিযোগকারী ব্যক্তিকে বার বার স্থানীয়ভাবে বসে সমস্যাটির সমাধান করতে বললেও, তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করা ছাড়া বাড়ী ফিরবেনা বলে জানিয়ে থানাতেই অবস্থান করে কান্নাকাটি করতে থাকেন। পরে তার লিখিত অভিযোগটি গ্রহন করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!